যদি সে’ক্স ক’রতে মন চায় নি’জেকে আ’টকে রা’খবেন না : ক’ঙ্গনা, বিস্তারিত জানতে পড়ুন!

সা’হসী ম’ন্তব্যের জন্য ব’রাবরই আলোচিত ব’লিউড ক’ঙ্গনা রানাওয়াত। যৌ’নতা নিয়ে কোনো রা’খঢাক নেই তার। ব্য’ক্তিগত জীবন নিয়ে কোনোদিন লু’কোচু’রি করতে দেখা যায়নি তাকে। বলতে গেলে ই’মেজ নিয়ে মাথা ঘামান না এই অ’ভিনেত্রী।

এবার সে’ক্সলাইফ নিয়ে সাহসী ম’ন্তব্য করে আবারো আলোচিত হলেন বলিপাড়ার ‘কুইন’। স’ম্প্রতি এক সং’বাদমাধ্যমের সা’ক্ষাৎকারে ক’ঙ্গনা বলেন, “বাবা-মা যখন প্রথম জানতে পারলেন আমার একটি সে’ক্সলাইফ রয়েছে, তখন তারা অ’ত্যন্ত চ’মকে গিয়েছিলেন। কিন্তু আমি মনে করি বাবা-মায়েদের ছেলেমেয়েদের ‘সু’রক্ষিত সে’ক্স’ করার জন্য উ’ৎসাহিত করা উচিত।”

অ’ভিনেত্রীর ভাষ্য, ‘প্রত্যেকের জীবনে সে’ক্স খুবই গু’রুত্বপূর্ণ। যদি মনে হয় আপনি সে’ক্সে আ’গ্রহী, তাহলে নিজেকে আ’টকে রাখবেন না। একটা সময় ছিল, যখন বলা হতো বিয়ে করার পরেই জী’বনসঙ্গীর সঙ্গে যৌ’নসম্পর্ক স্থাপন করা উচিত।

মনে করা হতো বিয়ের পরই বুঝি সেই মানুষটার প্রতি স’মস্ত টান জেগে উঠবে। কিন্তু সময় বদলেছে।’ সে’ক্স নিয়ে সা’মাজিক যে ধ্যান-ধারণা রয়েছে তা ভাঙা দরকার বলেও মনে করেন অ’ভিনেত্রী।

দু’দিন আগেই ভারতীয় দৈনিক ‘ই’ন্ডিয়া টুডে’র এক সাক্ষাৎকারে এসে ক’ঙ্গনা প্রথম চুমু খাওয়ার অ’ভিজ্ঞতার কথা শেয়ার করেন। সেই অ’ভিজ্ঞতা যে মোটেও সুখকর হয়নি সে কথাও জানান তিনি। ওই আলোচনা স’ভায় ক’ঙ্গনা বলেছিলেন, “মুখ জমে গিয়েছিল। আমার তখনকার ব’য়ফ্রেন্ড বি’র’ক্ত হয়ে বলেছিল, ‘আরে মুখটা একটু না’ড়াও’। সে এক যা’চ্ছেতাই অ’বস্থা।” সে’ক্স নিয়ে সামাজিক যে ধ্যান-ধারণা রয়েছে তা ভাঙা দরকার বলেও মনে করেন অ’ভিনেত্রী।

ফের প্লাস্টিক সার্জারি করালেন সানাই

সানাই মাহবুব সুপ্রভা। রূপালী জগতে তিনি প্রথমে মডেলিং দিয়ে শুরু করলেও কাজ করেছেন নাটক এবং সিনেমাতে। তবে নিজের অভিনয় থেকেও বেশি সমালোচিত হয়েছেন ব্যাক্তিগত কারণ নিয়ে।

প্রথমে সমালোচিত হয়েছেন ব্রেস্ট ইমপ্লেন্টের কারণে, এরপরে কোন এক মন্ত্রীকে বিয়ে করবেন এমন খবর সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়লো সমালোচনার পাল্লাটা যেন আরো বেশি ভারী হয়ে যায়।

এদিকে, সানাইয়ের চেহারায় কিছুটা পরিবর্তন লক্ষ্য করা গেছে। বি’ষয়টি জানতে যোগাযোগ করা হয় সানাইয়ের সঙ্গে। তিনি প্লাস্টিক সার্জারির কথা স্বীকার করে নেন। সানাই জানান, এটা তার দ্বিতীয় প্লাস্টিক সার্জারি।

এবার তিনি গালে সার্জারি করিয়েছেন ব্যাংককের বামরুগ্রুদ হাসপাতাল থেকে। ডাক্তারি পরিভাষায় এ সার্জারির নাম ‘চিক এগমেন্টেশন’।

Check Also

স্কুল ড্রেসে দুর্দান্ত ড্যান্স দিয়ে ঝড় তুললো ছাত্রীরা, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার পাতায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। ভালো হোক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *