Breaking News

মধ্যরাতে বিছানায় এলো কুমির!

কুমির শব্দ শুনলেই শিউরে উঠে গা। ভ’য়ংকর প্রা’ণীটি মানেই মৃ’ত্যুর দূত। সুযোগ পেলেই পেটের ক্ষুধা মেটাতে ঝাপিয়ে পড়বে যেকোনো সময়। কিন্তু দেখা গেল ঠিক উল্টো চিত্র। মধ্যরাতে একটি কুমির বিছানায় চলে এসেছে। শুধু তাই নয়, ছবি উঠাতে ক্যামেরার সামনে রীতিমতো পোজ দিচ্ছে সেটি। যার একটি ভিডিও ভাই’রাল হয়েছে।

ট্যাঙ্গো দা ডোয়ার্ফ কাইম্যান নামে এক নেটিজেন ভিডিওট পোস্ট (An Instagram viral video) করেছেন। ওই পোস্টে কাইম্যান জানান, কুমির ছানাটি তার পোষ্য। সে প্রতি রাতে তার কাছে এসে শুভরাত্রি বলে যায়। কিছুক্ষণ তার সঙ্গে কাটিয়ে আবারো লেকে ফিরে যায়।

ভিডিওটিতে দেখা যায়, এক কুমির ছানা বিছানায় উঠে ক্যামেরার পোজ দিচ্ছে। হেঁটে চলে বেড়াচ্ছে। ভিডিওটি পোস্টে কয়েকঘণ্টার মধ্যে প্রায় ৩৭ হাজার ভিউজ ও একশোর বেশী কমেন্ট পড়েছে।

মাত্র পাওয়া : ভারতের সঙ্গে সং’ঘর্ষ, মৃ’ত্যুর কথা স্বীকার করল চীন

গত ১৫ জুন রাতে লাদাখ সীমান্তে চীনা সেনাবাহিনীর সাথে সং’ঘ’র্ষে ২০ ভারতীয় সেনা নি’হ’ত হয়। এর মধ্যে ভারতের বিহার রেজিমেন্টের এক কর্নেল রয়েছেন। এদিকে এই সং’ঘ’র্ষে চীনের প্রচুর সেনা নি’হ’ত হয়েছে বলে দাবি করে ভারত। এতদিন এ বিষয়ে চীন চুপ থাকলেও এবার মুখ খুলেছে।

ভারতের সাথে সং’ঘ’র্ষে পিপলস লিবারেশন আর্মির (পিএলএ) কম্যান্ডিং অফিসারের মৃ’ত্যু হয়েছে। সোমবার পূর্ব লাদাখের চুশুলে চীন নিয়ন্ত্রিত মলডো এলাকায় দ্বিপাক্ষিক কোর কম্যান্ডার স্তরের বৈঠকে চীনা সে’নাবাহিনীর পক্ষ থেকে কম্যান্ডিং অফিসারের মৃ’ত্যুর ঘটনা স্বীকার করা হয়েছে।

গালওয়ানের ঘটনার পরে এই প্রথম চীন সে’না মৃ’ত্যুর খবর স্বীকার করল। সেই সংঘ’র্ষে ৭৬ জন ভারতীয় সেনা আহ’ত হয়েছিলেন। যাদের জম্মু ও লেহর সেনা হাসপাতাল চিকিৎসা চলছে। আগামি একসপ্তাহের মধ্যেই তারা সকলেই সুস্থ হয়ে কাজে ফিরবেন।

দ্বিতীয় পরীক্ষাতেও সারওয়ার আলমের করোনা পজিটিভ

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের দ্বিতীয়বার নমুনা পরীক্ষাতেও করোনাভাইরাস পজিটিভ এসেছে। সেই সঙ্গে তার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে বলে জানান তিনি। সোমবার (২২ জুন) গণমাধ্যমকে জানান, শরীরে ব্যথা, কাশি থাকলেও জ্বর বা শ্বাসকষ্ট নেই।

এ সময় তিনি দেশের মানুষের কাছে দোয়া চান। তিনি বলেন, ‘গত বৃহস্পতিবার আবারও করোনার ফলাফল পজেটিভ এসেছে। এ নিয়ে দ্বিতীয় টেস্টেও পজেটিভ এলো। শরীরে ব্যথা, কাশি আছে। তবে জ্বর বা শ্বাসকষ্ট নেই।’ পরিবারের বাকি সদস্যরা ভালো আছে। এসময় তিনি তার পরিবারের সকলের জন্য দোয়া চান।

Check Also

পুকুর সেঁচে পাওয়া গেলো বড় বড় ইলিশ!

ভোলায় চরফ্যাশন উপজেলার একটি পুকুর সেঁচে মিলেছে বড় সাইজের ৮টি ইলিশ মাছ। প্রতিটি ইলিশের ওজন …

Leave a Reply

Your email address will not be published.