চায়ের স’ঙ্গে ঘু’মের ঔ’ষধ মি’শিয়ে ভাতিজি’কে ধ’র্ষণ

গত ২০ জানুয়ারি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় এ ঘটনা ঘটে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় চায়ের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে ভাতিজিকে অ’চেতন করে ধ’র্ষণের অ’ভিযোগ উঠেছে চাচার বি’রুদ্ধে।শনিবার (২৫ জানুয়ারি) চুনারুঘাট থানায় এবিষয়ে একটি মা’মলা দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায় গত ২০ জানুয়ারি জেলার রাতে চুনারুঘাট উপজেলায় আপন ফুপাতো ভাইয়ের বাড়িতে চা খেতে যান অভিযুক্ত ওই ব্যক্তি।সেসময় তার ভাতিজি চা বানাতে গেলে অ’ভিযুক্ত ব্যক্তি নিজেই চা বানাবেন বলে তার ভাইয়ের বাড়ির রান্নাঘরে যান। পরে চা তৈরি করে সবাইকে খেতে দেন এবং খোশগল্প করতে থাকেন।

একসময় সবাই ঘুমিয়ে পড়লে মেয়েটিকে ধ’র্ষণ করেন বলে অ’ভিযোগ করেছেন ভু’ক্তভো’গীর পরিবার।পরদিন সকালে ঘুম থেকে না ওঠায় পাশের ঘরে থাকা ভুক্তভোগীর ভাই তাদের ডাক দেন। কিন্তু ঘুম থেকে না ওঠায় তার চিৎকার শুনে এলাকাবাসী এসে মাসহ ওই ভু’ক্তভোগীকে অ’চেতন অ’বস্থায় দেখতে পান।

পরে তাদের সহযোগিতায় চুনারুঘাট হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয় মেয়েটিকে।অবশেষে ৫ দিন পর শনিবার সন্ধ্যায় ভিকটিম বাদী হয়ে চুনারুঘাট থানায় একটি মা’মলা দায়ের করেন।চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক জানান এবিষয়ে থা’নায় মা’মলা দায়ের করা হয়েছে।

রবিবার ভি’কটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে।” ঘটনার সাথে সং’শ্লিষ্ট ব্য’ক্তিকে গ্রে’ফতারের চে’ষ্টা চলছে বলেও জানান তিনি।

যৌ,ন শক্তি বারাতে চাইলে সন্ধ্যাবেলা চিবিয়ে খান এই খাবারগুলি

স্বামী-স্ত্রীর একান্ত ব্যাক্তিগত সময় হল রাত। সারাদিন ব্যাস্ততার মাঝে হয়ে ওঠেনা সামান্য কথা টুকু। দিনের শেষে দুই কপো’ত ক’পোতীর মি’লন হয়। দুজন দুজনকে উজার করে ভা’লবাসতে চায়। র’তিক্রিয়াও ভালবাসারই একটি অ’ঙ্গ। দ’ম্পতির নিজেদের ভালোবাসার মাঝখানে কোন বাধা ব’রদাস্ত করেনা। সে বাইরে থেকে আসা কোন উটকো ঝামেলাই হোক বা নিজেদের মধ্যে থাকা কোন সমস্যা। রাতে বি’ছানায় যদি দুজন মি’লনের সময় প’রিতৃপ্ত না হয় তাহলে স্বাভাবিক ভাবেই ভা’ঙ্গন ধরে সং’সারে।

অনেক সময় দেখা যায় পু'রুষদের কিছু শারীরিক দূ’র্বলতার ফলে বি’ঘ্ন ঘটে যৌ’ন সম্পর্কের। কিন্তু বেশিরভাগ সময়ই বি’ছানায় পু'রুষের আ’ধিপত্য চলে। পু'রুষেরা নিজেদের পু'রুষ সিং’হ বলে প্রমান করতে চায় তার স’ঙ্গিনীর কাছে। অনেক সময় সেটা হয়ে ওঠেনা কিছু দূ’র্বলতার কারনে।

তবে আজ বিশেষ করে পু'রুষদের উদ্দেশ্যে বলবো যে এমন দুটি খাবার আছে যা বিছানায় যাওয়ার আগে স’ন্ধ্যাবেলা চি’বিয়ে জল খেয়ে নেন তাহলে আপনি দেখিয়ে দিতে পারবেন বি’ছানায় আপনার দক্ষতা। অনেক সময় এমনও হয় যে স’ঙ্গিনীর চরম ইচ্ছা থাকা সত্ত্বেও সে সন্তুষ্ট হয়না তার সঙ্গীর দূ’র্বলতার কারনে। সেখানে নিজের স’ঙ্গিনীর কাছে ছোট হয়ে যেতে হয় সেই পু’রুষকে। তাহলে আজ থেকে আর এসব সমস্যায় পড়তে হবেনা আপনাদের। এই সামান্য জি’নিসগুলির সাহায্যে হয়ে উঠতে পারে আপনাদের জীবন মধুময়।

আমরা সকলে জানিনা কি কি খাবার খেলে আর এই সমস্যার সম্মুখীন হতে হবেনা। কিন্তু এটুকু নিশ্চই জানি শরীরে প’র্জাপ্ত পরিমানে পুষ্টি গেলে এধরনের সমস্যা আ’সেনা। সাধারণত শরীরে ভিটামিন ও মিনারেলসের ভা’রসাম্য বজায় থাকলে এন্ড্রোক্রাইন সিস্টেম বজায় থাকে। এন্ড্রোক্রাইন সিস্টেম শরীরে ইস্ট্রোজেন এবং টে’স্টোস্টেরনের ভা’রসাম্য বজায় রাখে।

আর এই দুটি হ’রমোন আমাদের যৌ’ন ইচ্ছা ও আ’কাঙ্খা নিয়ন্ত্রনে রাখে। ভালো দক্ষতা দেখানোর জন্য সুখাদ্য খাওয়া খুব জরুরি। তাহলে এবার জানুন খাবার গুলি কি কি যা খেলে আপনি বিছানায় হয়ে উঠবেন পু'রুষ সিংহ। ১। রসুন- যারা বাবা হতে ইচ্ছুক তাদের জন্য রসুন একটি এমন খাদ্য যা স্পা’র্মের ক্ষমতা বৃদ্ধি করে।

এতে আছে সে’লেনিয়াম নামক এমন একটি অ্যা’ন্টিঅক্সিডেন্ট যা স্পা’র্মের স’ক্রিয়তা বাড়ায়। রসুন যৌ’নাঙ্গের উদ্দীপনা বাড়ায়। ২। কালো জিরা- কালোজিরা বা নাই’জেলা সিডে রয়েছে ১৫টি অ্যামাইনো এসিড। এছাড়াও কালোজিরায় ২১% প্রোটিন ও ৩৮% শর্করা আছে। নিয়মিত কালোজিরা সেবনে স্পা’র্ম সংখ্যা বৃদ্ধি পায় এবং স্পা’র্ম আরো শক্তিশালী হয়।

Check Also

বউ সাজলে আমাকে কেমন লাগবে সেটা বুঝে ফেলেছি, বিয়ে করতে মন চাচ্ছে না: দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি। অভিনেত্রী। সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব ছবি ‘শেষ চিঠি’। ওয়েব …

Leave a Reply

Your email address will not be published.