Breaking News

প্রসেনজিত-ঋতুপর্ণার প্রেমের সম্পর্ক নিয়ে বো’মা ফাটালেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের অ’পমৃ’ত্যুর ঘ’টনার জেরে স্বজনপ্রীতির অভি’যোগে তোলপাড় বলিউড। সুশান্তের এই অ’কা’ল মৃত্যুতে সালমান খান, করণ জোহরের মতো বলি সেলিব্রেটিদের স্বজনপ্রীতিকে দা’য়ী করা হচ্ছে। সেই ঘ’টনার ঢেউ এসে আছড়ে পড়েছে কলকাতার সিনেপাড়া টালিউডেও।

এবার স্বজনপ্রীতির কারণে সিনেমায় মূল্যায়ন পাননি বলে কলকাতার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিতের ওপর বি’স্ফো’রক অভিযো’গ তুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। টালিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণার সঙ্গে প্রসেনজিতের প্রেমের সম্পর্কের কারণে তাকে কাজ হা’রাতে হয়েছে বলে দাবি করেন শ্রীলেখা।

নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিওতে তিনি বলেন, ইন্ডাস্ট্রিতে আমারও কেউ নেই। সেই কারণেই সুশান্ত কি কষ্টে ছিলেন আমি অনুভব করতে পারছি। এই ইন্ডাস্ট্রিতে গডফাদার খুবই গুরুত্বপূর্ণ বিষয়। গডফাদার হলেন সেই ব্যক্তি, যিনি কোনো কিছুর বিনিময়ে শিল্পীদের কাজ পাইয়ে দেয়। আমার সময় প্রসেনজিত, চিরঞ্জিত, প্রয়াত তাপস পাল ছিলেন ইন্ডাস্ট্রির গডফাদার।

শ্রীলেখা বলেন, তাদের মধ্যে প্রসেনজিতের আধি’পত্য ছিল বেশি। তার কথায় টালিউড চলত। সে সময় যোগ্যতা থাকা সত্ত্বেও আমাকে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে হয়েছে। নায়িকা করা হয়েছিল ঋতুপর্ণাকে। প্রসেনজিতের সঙ্গে প্রেম চলছিল ঋতুপর্ণার। সেই সুযোগ নিয়ে ঋতুপর্ণা দেরি করে আসতেন, তারপরও তাকেই নায়িকা চরিত্রে নেয়া হত। আর সে কারণেই টেলিভিশনে বেশি কাজ করতে শুরু করি আমি।

ক্ষো’ভ উ’গড়ে দিয়ে শ্রীলেখা বলেন, আমি কারো সঙ্গে জুটি করতে পারলাম না। কোনো নায়ক, পরিচালক, প্রযোজকের সঙ্গে প্রেম করিনি। তাহলে আমাকে কে কাজ দেবে? সুন্দরী হওয়ার সুযোগ নিইনি আমি। শুধু প্রসেনজিতের ওপরই নয়; ঋতুপর্ণার ওপরও অভিযো’গ এনেছেন শ্রীলেখা। তিনি বলেন, অর্জুন চক্রবর্তীর ছবিতে আমার নাম বাদ দেয়ার কথা বলেছিলেন ঋতুপর্ণা। তবে অর্জুন দা আমার নাম বাদ দেননি। সূত্র : জিনিউজ

Check Also

নিজের স্ত্রী ব্যাগে পেন খুঁজতে গিয়ে স্বামী এমন জিনিস দেখতে পেল যেটি দেখে তাঁর হুঁশ উড়ে গেল

একটি সম্পর্কের সবচেয়ে বড় ব্যাপার হল বিশ্বাস। বিশ্বাস না থাকলে কোন সম্পর্ক ভালো জায়গায় থাকতে …

Leave a Reply

Your email address will not be published.