Breaking News

ফাহমি-মিথিলার বেডরুমের সেই ভিডিও যেভাবে ফাঁ’স হয়েছিল!

গেল নভেম্বরের প্রথম সপ্তাহেই হঠাৎ করে অভিনেতা পরিচালক ইফতেখার আহমেদ ফাহমি ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও সামাজিক মাধ্যম এবং অন্তর্জালে ভাইরাল হয়ে পড়ে। এসব ছবি প্রকাশের পর মিথিলাকে নিয়ে নিন্দার ঝড় উঠে।

অনেকে হতাশা প্রকাশ করেন। অনেক তারকাই মুখ ফিরিয়ে নেন। কিন্তু কোথা থেকে বা কে এই ছবি প্রকাশ করেছে তা নিশ্চিত না হলেও, জনপ্রিয় শিল্পী প্রীতম আহমেদ তখন জানিয়েছিলেন, ফাহমির ওপর প্রতিশোধ নিতে গিয়েই এসব ছবি ও ভিডিও কেউ ফাঁস করে দিয়েছে।

ওইসময় ঘটনার পরপরই ফেসবুকে এক স্ট্যাটাসে প্রীতম বলেন, ‘ইফতেখার ফাহমির সাথে প্রতিশোধ নিতে গিয়ে মিথিলার ছবি প্রকাশ করাটা খুব একটা বীরত্বের কাজ হলো না।’ তবে মিথিলার সাবেক স্বামী তাহসান সেটি করতে পারে বলে কখনোই বিশ্বাস করতে চাননি প্রীতম। তিনি বলেন, ‘তাহসান এটা করবে আমি বিশ্বাস করি না।

হ্যাকার তো নিজেই স্ট্যাটাস দিয়েছে যে সে হ্যাক করে প্রতিশোধ নিয়েছে।’ ফাহমির সঙ্গে বেডরুম ভাগাভাগির ভিডিও ভাইরাল হওয়ার পর মিথিলা এক কথায় অনেকটাই চুপসে যান।

গণমাধ্যমের সঙ্গেও কথা বলতে চাননি। যে হ্যাকার তখন ফাহমির ফেসবুক আইডি হ্যাক করেছিল তিনি একটি ভিডিও লিংকের কথা উল্লেখ করেন প্রতিশোধ পরায়ণ ভঙ্গিতে লিখেছিলেন, ‘অনেক বছর পর একটু শান্তিতে ঘুমাতে পারবো।’তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর গেল ৬ ডিসেম্বরে কলকাতার গুণী নির্মাতা সৃজিত মুখার্জীকে বিয়ে

করেন বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলা।

২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলার। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি। এরপর গেল বছরের ৬ ডিসেম্বর কলকাতায় সৃজিতের সঙ্গে মিথিলার বিয়ে হয়।

প্রেম ও দে’হব্যবসা নিয়ে বি’তর্কে নায়িকা শ্রীলেখা

কলকাতার অভিনেত্রী শ্রীলেখা মিত্র মন্তব্য করেছিলেন টলিউডেও তারকারা স্বজনপ্রীতি করেন, প্রেমপ্রীতি করেন। অনেক তারকাই সম্পর্কে জড়িয়ে নিজেদের পছন্দমতো ইন্ডাস্ট্রি চালান। তিনি প্রসেনজিৎ-ঋতুপর্ণাসহ আরও অনেকের নামও নিয়েছেন। তার সেই কথার প্রেক্ষিতে ক্ষোভ উগরে দিয়েছেন অনেকেই। তাদের মধ্যে একজন স্বস্তিকা মুখার্জি। সম্প্রতি এক সংবাদমাধ্যমে ‘সুই’সাইড আজকাল একটি

ফ্যাশন হয়ে গিয়েছে’ গোছের মন্তব্য দিয়ে স্বস্তিকার নামে সংবাদ প্রকাশ করে। সেই খবর প্রকাশ্যে আসতেই স্বস্তিকার বিরুদ্ধে সমালোচনায় সরব হন নেটিজেনদের একাংশ! আর ঠিক সেই প্রতিবেদনটিই শ্রীলেখা নিজের ফেসবুকে পোস্ট করে লেখেন ‘বাহ! এরপরই দুই অভিনেত্রীর বি’তর্ক তুঙ্গে। এদিকে সংশ্লিষ্ট সংবাদমাধ্যমে স্বস্তিকার নামে যে খবর প্রকাশিত হয়েছে, তা ভিত্তিহীন বলে দাবি করেছেন স্বস্তিকা নিজে। প্রমাণস্বরূপ ফেসবুকে তিনি গতকাল একটি পোস্টও করেছেন যে, ‘সত্যি খবরের থেকে আজকাল বোধহয় সবাই গুজবেই বেশি কান দেন! সুশান্তের

মৃ’ত্যুতে আমি ব্যক্তিগতভাবে শো’কাহত। আর সেখানে আমার নামেই কিনা এমন খবর ছড়িয়ে দেওয়া হয়েছে?’ একের পর সমালোচনার পর নেটদুনিয়ায় এই ভুয়া খবরের বিরুদ্ধে মুখ খুলতে বাধ্য হয়েছেন তিনি। স্বস্তিকার কথায়,

‘শেয়ার করার আগে কিংবা কাউকে দো’ষারোপ করার আগে খবরের সত্যতা যাচাই করা উচিত।’ এ প্রসঙ্গে শ্রীলেখার উত্তর, অনেক কিছুরই তো আজকাল ভু’ল ব্যখ্যা চলছে। তার মন্তব্যের যেমন ভু’ল ব্যখ্যা করেছেন স্বস্তিকা।

অভিনেত্রীর কথায়, ইন্ডাস্ট্রির প্রেমের প্রসঙ্গ তুলেছিলেন তিনি, কিন্তু স্বস্তিকা মুখোপাধ্যায় সেই প্রসঙ্গে বলতে গিয়ে ‘স্লা’ট’ শব্দ ব্যবহার করেছেন। তাহলে প্রেম আর দেহ ব্যবসা কি এক? প্রশ্ন তুলেছেন শ্রীলেখা মিত্র।

Check Also

পুকুর সেঁচে পাওয়া গেলো বড় বড় ইলিশ!

ভোলায় চরফ্যাশন উপজেলার একটি পুকুর সেঁচে মিলেছে বড় সাইজের ৮টি ইলিশ মাছ। প্রতিটি ইলিশের ওজন …

Leave a Reply

Your email address will not be published.