Breaking News

জা’নালা দি’য়ে শ্ব’শুর দে’খে ফে’লায় প্র’বা’সীর স্ত্রী’র আ’ত্মহ’ত্যা!

ঘ’রের জা’নালা দিয়ে প’রকীয়া প্রে’মিকের সা’থে গ’ল্প কর’ছিলেন প্র’বা’সির স্ত্রী মৌ আ’ক্তার। ধা’রণা করা হচ্ছে সেই গ’ল্প শ্ব’শুর-শা’শুড়ি দে’খে ফে’লায় ল’জ্জায় আ’ত্মহ’ত্যা ক’রেছে ‘মৌ।

বৃহ’স্পতিবার নি’জ ঘ’র থেকে তার লা’শ উ’দ্ধা’র করে পু’লিশ। মৃ’ত মৌ আ’ক্তার মা’নিকগঞ্জ জে’লার সিং’গাইর উ’পজে’লার সা’য়েস্তা ই’উনি’য়নের বে’গুনটিউরি গ্রা’মের প্র’বাসী আ’লামিনের স্ত্রী ও একই উ’পজে’লার ধল্লা ই’উনিয়নের জা’য়গীর গ্রা’মের ম’কবুল হোসেনের মে’য়ে।

জা’না যায়, আট মা’স আগে মৌ আ’ক্তারের সা’থে আলা’মিনের (২৮) বি’য়ে হয়। বি’য়ের দেড়মা’স প’র স্বা’মী আ’লামিন মা’লয়েশিয়া চ’লে যান। মৌ আ’ক্তার স্বা’মীর বা’ড়িতে শ্ব’শুর-শা’শুড়ির সা’থে থাক’তেন।

গ’ত বুধ’বার দি’বাগত রা’ত সাড়ে ১০টার দিকে কো’হিনুর ইস’লাম (১৮) নামে প’রোকিয়া প্রে’মিক মৌ আ’ক্তারের সা’থে দেখা কর’তে মৌ-এর শ্ব’শুর বা’ড়িতে যায়। এ স’ময় কোহিনুরের সা’থে তার স’হযোগী রুপম (১০) ছিল।

মৌ-এর অ’ভিযু’ক্ত প’রকীয়া প্রে’মিক কো’হিনুর সিং’গাইর পৌর এ’লাকার নয়া’ডাঙ্গি ম’হল্লার পান বি’ক্রেতা শাহজাহা’নের ছেলে ও তার স’হযোগী রু’পম একই ম’হল্লার পলা’শের ছেলে। মৌ আ’ক্তারের শ্ব’শুরবা’ড়ির চার’দিকে বা’উন্ডারি দেয়াল থাকা’য় রুপ’মকে পা’হারা’য় রে’খে প্র’বাসীর স্ত্রী’র সা’থে জা’নালা দিয়ে ক’থা বলতে থাকে কো’হিনুর।

এ স’ময় শ্ব’শুর-শা’শুড়ি টে’র পেয়ে বা’ড়ির বাইরে এসে রুপমকে ধ’রে ফে’লে ঘ’রে আ’টকে রাখেন। প’রকীয়া প্রে’মিক কো’হিনুর পা’লিয়ে যায়। বি’ষয়টি জা’নাজানি হলে ল’জ্জা-অ’পমা’ন স’হ্য করতে না পেরে মৌ আ’ক্তার গ’লায় ফাঁ’স নিয়ে আ’ত্মহ’ত্যা করেন ব’লে দা’বি করে শ্ব’শুরবা’ড়ির লো’ক।

এদিকে পু’লিশ আ’টককৃত রুপমকে জি’জ্ঞাসাবাদ শেষে ছে’ড়ে দেয়। নি’হত মৌ-এর প’রিবারের দা’বি, মৌ আ’ক্তারকে শ্ব’শুরবা’ড়ির লো’কজ’ন শ্বা’সরো’ধ করে হ’ত্যা ক’রেছেন।

এ ব্যা’পারে লা’শের সু’রতহাল প্র’স্তুতকারী ত’দন্ত ক’র্মক’র্তা এস’আ’ই মনো’হর ব’লেন, প্রা’থমিকভা’বে ধা’রণা করা হচ্ছে প্র’বাসী’র স্ত্রী অ’পমা’ন স’হ্য ক’রতে না পে’রে আ’ত্মহ’ত্যা ক’রেছে। তবে ম’য়না ত’দন্তের রি’পোর্ট ছা’ড়া কিছুই বলা যা’চ্ছে না। আ’টক’কৃত রু’পমের ব’য়স অ’ল্প বি’ধায় তা’কে প’রিবা’রের জি’ম্মায় দে’য়া হয়ে’ছে ব’লে তি’নি জা’নান।

Check Also

নিজের স্ত্রী ব্যাগে পেন খুঁজতে গিয়ে স্বামী এমন জিনিস দেখতে পেল যেটি দেখে তাঁর হুঁশ উড়ে গেল

একটি সম্পর্কের সবচেয়ে বড় ব্যাপার হল বিশ্বাস। বিশ্বাস না থাকলে কোন সম্পর্ক ভালো জায়গায় থাকতে …

Leave a Reply

Your email address will not be published.