Breaking News

স্বা’মীর অ’নুপস্থিতিতে যু’বকের সাথে অনৈ’তিক স’ম্পর্ক!

ব্রা’হ্মণবা’ড়িয়ার বি’জয়নগর উ’পজে’লায় ৫ স’ন্তা’নের জ’ননী এক না’রীর সা’থে একই এ’লাকার এক যু’বকের বি’রুদ্ধে বি’য়ে ব’হির্ভূত অনৈ’তিক স’ম্প’র্কের অ’ভিযোগ উঠেছে।

ঐ না’রীর ঘ’রে গভীর রা’তে আ’পত্তি’কর অবস্থায় এক যু’বক দেখতে পায় এ’লাকাবাসী। এ নিয়ে এ’লাকায় ব্যা’পক চা’ঞ্চল্য সৃষ্টি হয়েছে।

উ’পজে’লার সিঙ্গারবিল ই’উনিয়নের নোয়াবা’দী গ্রা’মের মোঃ জলিল মো’ল্লার ছেলে মোঃ সুমন মো’ল্লা (৩২) এর সা’থে একই এ’লাকার বাতারি মো’ল্লার স্ত্রী পারভীন বেগম (৩৬) এর অসা’মাজিক কা’র্যক’লাপের অ’ভিযোগ পাওয়া গেছে।

স’রেজমিনে খোঁ’জ নিয়ে জা’না যায়, পারভীন বেগমের স্বা’মী বাতারি মো’ল্লা মা’নুষের টাকা পয়সা নিয়ে দীর্ঘদিন ধ’রেই এ’লাকা ছা’ড়া। পারভীন স’ন্তা’ন স’ন্ততি নিয়ে বাড়ীতেই এ’কা থাকেন। এই সু’যোগে প্র’তিবেশী যু’বক সুমন মো’ল্লার সা’থে অনৈ’তিক স’ম্প’র্ক গড়ে উঠে। কিছুদিন আগে রা’ত ১ টার স’ময় পারভীন বেগম ও সুমন মো’ল্লা কে অসা’মাজিক কা’র্যক’লাপে লি’প্ত অবস্থায় হা’তেনাতে ধ’রে ফে’লে একই এ’লাকার মোঃ এমরান মিয়া, মোক’লেছ মিয়া স’হ প্র’তিবেশিরা।

স’মাজে এধরণের অনৈ’তিক ক’র্মক’ান্ডের বি’রুদ্ধে প্রশা’সনের কাছে বি’চার চেয়েছেন এ’লাকার স’র্বস্তরের জ’নসা’ধা’রণ। এ বি’ষয়ে যো’গাযোগ করা হলে প্র’ত্যাক্ষদর্শী এমরান মিয়া ব’লেন, ঐ দিন আমি আমা’র স্ত্রী’র সা’থে পা’রিবারিক ক’লহ হওয়ায় ঘ’রে না গিয়ে পারভীন বেগমের বাড়ীর পাশে বসেছিলাম তখন রা’ত পৌনে একটা বাজে এস’ময় সুমন মো’ল্লা পারভীনের ঘ’রে ঢু’কে পারভীন ঘ’রের দরজা আগেই খু’লে একটু ফাঁ’ক করে রে’খেছিলেন।

এর ১৫ মিনিট প’রে মোক’লেস মিয়া কে ডেকে এনে হা’তেনাতে ধ’রে ফেলি এর প’র অন্যন্যা প্র’ত্যাক্ষদর্শীরা এগিয়ে আসেন। প্র’তিবেদক স’রেজমিনে পারভীন বেগমের বাড়ীতে গিয়ে জানতে চাইলে তিনি ব’লেন, সুমন মো’ল্লা রা’তে আমা’র ঘ’রে এসেছিল। কি জ’ন্য এসেছিল জানতে চাইলে তিনি ব’লেন টাকা দিতে এসেছিলো।

অ’ভিযু’ক্ত সুমন মো’ল্লার বাড়ীতে স’রেজমিনে এ বি’ষয়ে বিস্তারিত জানতে গেলে জা’না যায় এ’লাকায় সাং’বাদিক আ’সার খবরে তিনি আগেই বাড়ী থেকে স’টকে পড়েন।

সিংগারবিল ই’উনিয়নের আওয়ামীলীগের সা’ধা’রণ স’ম্পাদক মোঃ বাবুল চৌধুরী ব’লেন, এই ঘ’টনাটি আসলে নি’ন্দনীয় আমি মনে করি প্র’চ’লিত স’মাজ ব্য’বস্থার মধ্যেই এর বি’চার হওয়া উ’চিত এবং ম’হিলাটি গরীব অস’হায় তাই বি’ষয়টি একটি সু’ষ্ঠু স’মাধান হওয়া উ’চিত।

Check Also

নিজের স্ত্রী ব্যাগে পেন খুঁজতে গিয়ে স্বামী এমন জিনিস দেখতে পেল যেটি দেখে তাঁর হুঁশ উড়ে গেল

একটি সম্পর্কের সবচেয়ে বড় ব্যাপার হল বিশ্বাস। বিশ্বাস না থাকলে কোন সম্পর্ক ভালো জায়গায় থাকতে …

Leave a Reply

Your email address will not be published.