না’রীদের যৌ’ন চা’হিদা মে’টা’বে পু’রুষ ডল!

সে’ক্স ড’ল নিয়ে যৌ’ন চা’হিদা মে’টানোর তা’লিকাতে বি’শ্বের অ’নেক পুরু’ষই র’য়েছে। তৃতী’য় বি’শ্বের মা’নুষেরাও রোমা’ন্টিক পা’র্টনার হি’সাবে অনে’কেই সে’ক্স ড’লকে বেছে নি’চ্ছেন।

চীনে তো সে’ক্স ড’লের চা’হিদা হু হু করে বা’ড়ছে। এই পু’তুলের ব্’যবহার এক’দিকে যেমন স’ম্পূর্ণ নি’রাপ’দ, প্রে’গ’নেন্সিরও কোনও ভ’য় থাকে না। তে’মনই আ’রামের দিক থে’কেও স’ন্তুষ্টি শ’তকরা ১০০ শ’তাংশ ব’লে দা’বি নি’র্মা’তাদের।

কি’ন্তু এটা স’ম্পূর্ণ’টাই তো পুরু’ষদের ক’থা! কিন্তু এ’কজ’ন না’রীর ক্ষে’ত্রে কী হবে? কোন না’রী যদি বি’য়ে ক’রতে না চা’য় বা সে য’দি কো’ন পুরু’ষের স’ঙ্গে থা’কতে না ‘চায় তা’হলে কী’ভাবে নি’জের চা’হিদা মে’টাবেন? তা’দের ক’থা চি’ন্তা করে বা’জারে এসেছে পুরু’ষ সে’ক্সড’ল।

প্র’তিদিন ব’দলে যা’চ্ছে স’মাজ, চি’ন্তা। আর সেই স’ঙ্গে পা’ল্লা দিয়ে আ’বি’স্কার হচ্ছে একের প’র এক সা’মগ্রী। তে’মনই এবার ম’হিলাদের চা’হিদার ক’থা মা’থায় রে’খে বা’জারে আ’সছে পুরু’ষ সে’ক্স ড’ল।

স’ম্প্র’তি বি’শ্বে প্র’থমবারের জ’ন্যে পুরু’ষ সে’ক্স ড’ল প্র’কাশ্যে নিয়ে আ’সা হয়েছে। চা’হিদা মে’টাতে একজ’ন ম’হিলা সু’পুরু’ষের কাছ থেকে কি চায়? সেই বি’ষয়টিকে মা’থায় রে’খেই পুরু’ষ সে’ক্স ড’লটিকে তৈ’রি করা হ’য়েছে। শু’ধু তাই নয়, পু’তুলের শারী’রিক গ’ঠনও তৈ’রি করা হয়ে’ছে অ’নেক চি’ন্তা মা’থায় রে’খেই।

য’দিও এই ধ’রণের পুরু’ষ সে’ক্স ড’ল কি’নতে গেলে গাটে’র কড়ি অনে’কটাই খ’রচ ক’রতে হবে। আর এর উপ’রে যদি নি’জের পছ’ন্দের ম’তো করে পুরু’ষ সে’ক্স ড’ল বা’নাতে চান, সেই সু’যোগও র’য়েছে। যদিও এজ’ন্যে আরও কি’ছুটা বাড়’তি টাকা খ’রচ ক’রতে হবে। অর্থাৎ, কোন না’রী যদি সি’নেমা’র না’য়কের স’ঙ্গে শারী’রিক স’ম্প’র্ক ক’রতে চান, সেই ব্য’বস্থাও রয়েছে। বা’ড়তি টাকা খ’রচ করলে তে’মনটাই বা’নিয়ে দে’বেন নি’র্মাতারা

Check Also

বউ সাজলে আমাকে কেমন লাগবে সেটা বুঝে ফেলেছি, বিয়ে করতে মন চাচ্ছে না: দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি। অভিনেত্রী। সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব ছবি ‘শেষ চিঠি’। ওয়েব …

Leave a Reply

Your email address will not be published.