পরপর দুবার গর্ভপাত হয়েছে কাজলের

জ’নপ্রিয় অ’ভিনেত্রী কাজল। তার অ’ভিনয় ক্যারিয়ারের অন্যতম সফল সিনেমা কাভি খুশি কাভি গম। মুক্তির প’র বক্স অ’ফিস সফলতার পাশাপাশি দর্শক-স’মালোচকদের প্রশংসা পায় এটি। কিন্তু ব্য’ক্তিজীবনে সেই স’ময় মোটেও আনন্দে ছিলেন না কাজল।

স’ম্প্র’তি ফটো শেয়ারিং সাইট ই’নস্টাগ্রা’মে ‘অ’ফিসিয়াল হিউম্যান অব বোম্বে’ নামের একটি জ’নপ্রিয় অ্যাকাউন্টে এই অ’ভিনেত্রী ব’লেন, আম’রা স’ন্তা’ন নেয়ার প’রিক’ল্পনা করি। ২০০১ সালে কাভি খুশি কাভি গম সিনেমা’র স’ময় আমি অ’ন্তঃসত্ত্বা ছিলাম। কিন্তু আমা’র গ’র্ভপাত হয়।

হালচাল সিনেমা’র শুটিংয়ে অজয়ের স’ঙ্গে কাজলের ব’ন্ধুত্ব গড়ে ওঠে। প’রবর্তী স’ময়ে তা প্রে’মের স’ম্প’র্কে প’রিণত হয়। সেই স’ময়ের স্মৃ’তিচারণ করে কাজল ব’লেন, ওই স’ময় অন্য একজ’নের স’ঙ্গে প্রে’ম করতাম। অজয়ও প্রে’মের স’ম্প’র্কে ছিল।

আমি প্রা’য়ই আমা’র বয়ফ্রেন্ডকে নিয়ে তার কাছে অ’ভিযোগ করতাম। প’রবর্তী স’ময়ে প’রস্প’রের স’ঙ্গীদের স’ঙ্গে ব্রেকআ’প করি। যদিও আম’রা কেউ কাউকে প্রে’মের প্রস্তাব দেই’নি, তবে বুঝে নিয়েছিলাম একস’ঙ্গে থাকতে চাই। বোঝার অনেক আগেই আমাদের স’ম্প’র্ক গড়ে উঠেছিল।

এ বলিউড অ’ভিনেত্রী লিখেন, ‘আম’রা (অজয়ও কাজল) একে অ’প’রকে প্রায় ৪ বছর স’ময় দিয়েছি। এরপ’র আম’রা বিয়ের সি’দ্ধান্ত নিই। ওর বা’বা-মা’র এই বি’য়েতে কো’নো আ’পত্তি ছিল না, তবে আমা’র বা’বা চার দিন আমা’র স’ঙ্গে ক’থা ব’লেননি।

আসলে বা’বা আমাকে আরও প্র’তিষ্ঠিত দেখতে চেয়েছিলেন। কিন্তু তাতেও কো’নো লাভ হয়নি। কারণ সেই স’ময় আমা’র ঠিক করে ফে’লেছিলাম যে, আম’রা একে-অ’প’রের স’ঙ্গেই জীবন কা’টাতে চাই।

আমাদের বি’য়ের আসর বা’ড়িতেই বসেছিল, তবে মিডিয়ার লো’কদের ভু’ল ঠিকানা দেওয়া হয়েছিল। কারণ, আম’রা চেয়েছিলাম ওই দিনটা শুধু আমাদের হোক।’

‘কাভি খুশি কাভি গম’র শুটিং-এর স’ময় তিনি গ’র্ভবতী ছিলেন। তবে তার সে স’ন্তা’ন পৃথিবীর আলো দেখতে পারেনি জানিয়ে কাজল মুখার্জি লেখেন, ‘সেই স’ময় আমি হাসপাতা’লে, সিনেমা তো সফল হয়, কিন্তু আনন্দ করার মতও অবস্থায় ছিলাম না।’

এরপ’রও আরও একবার তার গ’র্ভপাত হয় জানিয়ে তিনি লিখেন, ‘কিন্তু শেষপ’র্যন্ত আমাদের জীবন ভরিয়ে দিয়েছে আমা’র নাইসা ও যুগ। ওরা আমাদের জীবন স’ম্পূর্ণ করে দিয়েছে।’

Check Also

স্কুল ড্রেসে দুর্দান্ত ড্যান্স দিয়ে ঝড় তুললো ছাত্রীরা, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার পাতায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। ভালো হোক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *