বাবার বয়সী লোকের সাথে ৬ বছর লিভ ইন রি’লেশনে ঝুমা বৌ’দি!

রকম বিতর্কিত চরিত্রে অভিনয় করেন সেরকমই নিজের ব্যক্তিগত জীবনও তার অত্যন্ত বিতর্কিত। জানেন কি একটা

মুম্বাইতে এসে তিনি কয়েকটি বি গ্রে’’ড ছবিতে অভিনয় করেন এবং তারপরে ভোজপুরি সিনেমা জগতে প্রবেশ করেন মোনালিসা। এই কাজে তাকে সাহায্য করেছিল এই ম’দন।
রে ধীরে তাদের মধ্যে ভালোবাসা বাড়তে থাকে যদিও নিজেদের সম্পর্কের বি’ষয়ে তারা কখনোই খোলামেলা ভাবে কথা বলেননি। তবে একটা সময় এই সম্পর্ক ভেঙে যায়।

এরপর বিক্রা’ন্ত সিং রাজপুত এর স’ঙ্গে সম্পর্কে জড়ান মোনালিসা এবং বিক্রা’ন্তের স’ঙ্গেও দীর্ঘদিন লি’ভ-ইন রি’লেশনশিপের থাকার পর তাকেই বিয়ে করেন এই ভোজপুরি জনপ্রিয় অভিনেত্রী।২ ০১৬ সালে বিয়ে সেরেছিলেন মোনালিসা ও বিক্রা’ন্ত।

বিক্রা’ন্ত নিজেও একজন ভোজপুরি অভিনেতা এবং এই জুটি একস’ঙ্গে অনেক সিনেমাতেও অভিনয় করেছেন। সেখানে পরিবারের সদস্যরা ছাড়াও ঘনিষ্ঠ বন্ধুরাও উপস্থিত ছিলেন।

মধ্যেই ইনস্টাগ্রামে উ’ষ্ণ ছবি এবং শারীরিক আবেদন পরিপূর্ণ ভিডিও পোস্ট করে ঠাকুরপোদের মনে হিল্লোল তোলেন ঝুমা বৌদি। কিন্তু ব্যক্তিগত জীবনে স্বামীর স’ঙ্গে সময় কাটাতে অত্যন্ত ভালোবাসেন ঝুমা বৌদি, পোস্ট দেখে তাইই মনে

রং নম্বরে পরিচয়, স্বামীর ঘর ছেড়ে গৃহবধূর সর্বনাশ

পঞ্চগড়ে মাইক্রোবাসে রাতভর এক গৃহবধূকে (২০) ধ’র্ষণের অভিযোগে দুই ধ’র্ষক ও তাদের দুই সহযোগিকে গ্রে’ফতার করেছে পু’লিশ। বুধবার দুপুরে তাদের আ’দালতের মাধ্যমে কারা’গারে পাঠানো হয়েছে গ্রে’ফতাররা হলেন- ময়দানদিঘী ইউনিয়নের সোনাপাড়া এলাকার জাহিদুল ইসলাম রতন (২৫), একই এলাকার অটোরিকশার চালক আমিরুল ইসলাম (৩০), পঞ্চগড় পৌরসভার নিমনগর এলাকার মাইক্রোবাস চালক শহিদুল ইসলাম (২৭) ও সদর উপজেলার ধাক্কামা’রা ইউনিয়নের শিকারপুর এলাকার নুর আলম (২৪)।

এদের মধ্যে জাহিদুল ইসলাম রতন ও মাইক্রোবাস চালক শহিদুল ইসলামকে ধ’র্ষক হিসেবে এবং আমিরুল ইসলাম ও নুর আলমকে ধ’র্ষণে সহযোগী হিসেবে অভিযুক্ত করা হয়েছে। মামলার অভিযোগ সূত্রে জানা যায়, পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের ওই গৃহবধূর স’ঙ্গে সম্প্রতি রং নম্বরের ফোন থেকে ময়দানদিঘী ইউনিয়নের সোনাপাড়া এলাকার যুবক জাহিদুল ইসলাম রতনের পরিচয় হয়। রতন মাঝে মধ্যে ওই গৃহবধূকে ফোন করতেন।

Check Also

স্কুল ড্রেসে দুর্দান্ত ড্যান্স দিয়ে ঝড় তুললো ছাত্রীরা, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার পাতায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। ভালো হোক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *