সানি লিও’নকে ছাড়িয়ে যাবেন সা’দিয়া!

ভারতের আ’লো’চিত তারকা সাদিয়া’ সানি লিওনকে ছাড়িয়ে যেতে চান। সেই লক্ষ্যেই তিনি এখন ছুটে চলছেন। জ’ন্মসূত্রে সাহারা নাইট ভারতীয়। তার প্রকৃত নাম সায়িদা ভোরাজি।

সায়িদা ‘গেম অফ থ্রোনস’-এর প্রথম দু’টি সিরিজে আরমেকা চরিত্রে পর্দা’য় এসেছিলেন তিনি। সাহারার ক’রা একটি সমকামী দৃ’শ্য তোলপাড় ফে’লে দিয়েছিল সাদিয়া। নিজে’র স’ম্পর্কে সায়িদা ‘প’র্নস্টার’ এবং ‘এসকর্ট’ বলতেই পছন্দ ক’রেন তিনি। সায়িদা এক সাক্ষাৎকারে বলেছেন’ ‘আমি একজন স্বা’ধী’ন ভারতীয় এসকর্ট এবং’

অভিজাত লাস্যময়ী যে লন্ডনের কেন্টে থাকে।’ সায়িদার নিজস্ব ওয়বেসাইট রয়েছে। সেখানে তার স’ম্পর্কে সবি’স্তারে বর্ণনা দেওয়া রয়েছে। সায়িদা মনে ক’রেন’ তার মতো সানি লিওন এতটা সাহসী নন। ভারতে সায়িদার জনপ্রিয়তা ক্রমশ আকাশছোঁয়া হতে চলেছে।

আরোও পড়ুনঃ ঘরোয়াভাবে দূর করুন বগলের কালচেভাব–আমাদের শ’রীরে বিভিন্ন স্থানে অবাঞ্ছিত লোম গজায়। এসব জায়গায় লোম ফেলে দেয়ার পর কালো দাগের সৃষ্টি হয় ফলে আমাদের অস্বস্থিতে পড়তে হয়। সাধারণত বগলের নীচের কালো দাগটাই বেশি বিব্রতকর। প্রাকৃতিক উপাদান দিয়ে দূ’র ক’রা যায় বগলের কালচেভাব।

লেবুর রস: লেবুতে আছে প্রাকৃতিক ব্লিচিং উপাদান যা ত্বকের বিবর্ণভাব দূ’র ক’রতে সাহায্য ক’রে। গোসলের সময় আক্রা’ন্তস্থানে দুতিন মিনিট ধ’রে লেবু ঘষুন। গোসলের পরে ত্বকে ময়েশ্চারাইজার ব্যবহার করুন’ সাত থেকে ১০ দিনের মধ্যেই ফলাফল চোখে পড়বে।

আলুর রস: আলুও খুব ভালো প্রাকৃতিক ব্লিচ এবং ‘অ্যান্টি-ইরিটেন্ট’ বা প্রদাহ-হীন যা বাহুমূলের নিচের রং হালকা ক’রতে এবং জ্বা’লাভাব থেকে তা’ৎক্ষণি’ক আরাম দিতে সাহায্য ক’রে। আক্রা’ন্ত স্থানে পাতলা ক’রে কাটা আলুর টুক’রা বা রস ১০ থেকে ১৫ মিনিট লা’গিয়ে রাখু’ন। ভালো ফলাফলের জন্য দিনে দুবার ব্যবহার করুন।

অ্যাপল সাইডার ভিনিগার: এতে আছে মৃদু অ্যাসিড যা ত্বকের মৃ’ত কোষ এবং ফাঙ্গাস দূ’র ক’রে। দুই টেবিল-চামচ ভিনিগার ও বেইকিং সোডা মি’শি’য়ে আক্রা’ন্ত স্থানে লা’গান। ১০ মিনিট পরে ঠাণ্ডা পানি দিয়ে ধুয়ে ফেলুন। ভালো ফলাফলের জন্য সপ্তাহে তিনবার ব্যবহার করুন।

জলপাইয়ের তেল: এক টেবিল-চামচ জলপাইয়ের তেল ও বাদামি চিনি মি’শি’য়ে তা দিয়ে দুএক মিনিট স্ক্রাব করুন। পাঁচ মিনিট অপেক্ষা ক’রে কুসুম গরম পানি দিয়ে ধুয়ে ফেলুন। সপ্তাহে দুবার ব্যবহার করুন। ভালো ফলাফল পাওয়া যাবে।

অ্যালোভেরা: বাজারে কিনতে পাওয়া যায় বা তাজা অ্যালো ভেরা নিয়ে আক্রা’ন্ত স্থানে লা’গান। ১৫ মিনিট পরে ধুয়ে ফেলুন। এটা প্রাকৃতিক এক্সফলিয়েটর যা মৃ’ত কোষ দূ’র ক’রে। এর ব্যাকটেরিয়া-রো’ধী উপাদান ত্বক কোম’ল ও মসৃণ ক’রে।

Check Also

পরকীয়া কি সামাজিক নাকি মানসিক রোগ?

পরকীয়া একটি সুন্দর সংসার ও সমাজকে ছারখার করে দিচ্ছে। পরকীয়ার কবলে পড়ে ধ্বংস হচ্ছে সংসার, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *