Breaking News

এবার দ্বিতীয় বিয়ে নিয়ে সোজাসাপ্টা উত্তর দিলেন তাহসান!

তাহসান খান। একাধারে সফল একজন গায়ক ও অ’ভিনেতা তিনি। এরই মধ্যে দেশের জনপ্রিয় এই সঙ্গীত শিল্পীর বহু নাট’ক ও সিনেমা’ও জনপ্রিয়তা পেয়েছে।

শনিবার (১ আগস্ট) ঈদের দিন তাহসান খান যু’ক্তরাষ্ট্র থেকে মা’রিয়া নূরের উপস্থাপনায় ‘মা’রিয়া চ্যালেঞ্জ’ নামে একটি অনুষ্টানে অনলাইনে যু’ক্ত হয়েছিলেন। অনুষ্ঠানে শোবিজে’র বর্তমান প্রেক্ষাপট’ সেলিব্রেটিদের জীবন ও তার ব্য’ক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন। বিয়ের প্রস’ঙ্গে তাহসান বলেন’

যদি সেলিব্রেটি কাউকে বিয়ে করি সে হয়ত গসিপ মেনে নিতে পারবে। আর যদি শোবিজে’র বাহিরে কাউকে বিয়ে করি তবে সেটা তার জন্য ক’ষ্টসাধ্য হবে। একদিনেই পেপার পত্রিকায় চলে আসবে। আমি জানি না আমা’র পরবর্তী জীবনসঙ্গী কে হবে। যদি পাবলিক ফিগার কেউ জীবনসঙ্গী হয় তবে সবাইকে বলব।

আর যদি কোনো সাধারণ অর্থাৎ শোবিজে’র বাহিরের কেউ হয় তবে তা গো’পনীয় থাকবে। প্রসঙ্গত’ তাহসান ও মিথিলা ১১ বছর সংসার করার পর ২০১৭ সালের মে মাসে যৌথভাবে বিবাহবি’চ্ছেদের ঘো’ষণা দেন। তাদের ঘরে আয়রা নামের একটি মে’য়ে সন্তান আছে।

‘বিয়ে’ করছেন পড়শি, পাত্র ফুচকা ব্যবসায়ী

চ্যানেল আইয়ের ‘ক্ষুদে গানরাজ’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন পড়শি। এরপরে আর পিছনের ফি’রে তাকাতে হয়নি তাকে। নিজে’র কণ্ঠের যাদুতে মাত করে রেখেছেন গানের ভুবন।

এবার তিনি জা’নালেন বিয়ে নিয়ে প’রিকল্পনা এবং পেশায় কেমন পাত্রকে বিয়ে করবেন সেই কথা। ছোটবেলা থেকেই ফুচকা খেতে ভীষণ পচ্ছন্দ করেন পড়শি। তাই তিনি তার মাকে মজার ছলেই বলেছেন ফুচকাওয়ালাকে বিয়ে করবেন! যেন ফুচকা খেতে কোনো স’মস্যা না হয়।

ফুচকার প্রতি দূ’র্বলতা প্রচুর তার। এ বিষয়ে তিনি জা’নান’ ফুচকার লোভ দেখিয়ে যে কেউ তাকে বশ ক’রতে পারে। ফুচকা এতটায় প্রিয় যে যেকেউ যোকোনো সময় ফুচকার কথা বললেই না খাওয়া পর্যন্ত অন্যকিছুতেই মন বসে না তার। ছোটবেলা থেকে নাচের প্রতি আগ্রহী হয়ে নাচ শেখেন পড়শি।

পরবর্তীতে ক্লাসিক্যাল সংগীত শেখা শুরু করেন। ২০০৭ সালে সরকারিভাবে আয়োজিত ‘কমল কুড়ি’ নামক সংগীত প্রতিযোগিতায় দেশের গান বিভাগে বিজয়ী হন তিনি। ২০০৮ সালে চ্যানেল আইয়ের ‘ক্ষুদে গানরাজ’ নামক গানের প্রতিযোগিতায় ২য় রানার আপ হন তিনি।

২০০৮ সালে ‘ক্ষুদে গানরাজ’-এ ২য় রানার আপ হওয়ার মাধ্যমে মূলত সঙ্গীত ক’র্মজীবন শুরু করেন। ২০০৯ সালে তিনি তার একক অ্যালবাম ‘পড়শি’র কাজ শুরু করেন। প্রথম অ্যালবামের পর পড়শির দ্বিতীয় ও তৃতীয় অ্যালমাব প্র’কাশ পায়। সিনেমা’র প্লেব্যাকেও গেয়েছেন তিনি। সূত্র-ডেইলি বাংলাদেশ

Check Also

ভাগনের ‘লোভনীয় জিনিসে’ দুর্বল মামি, বিশেষ মুহূর্তে ধরা প্রতিবেশীর হাতে

দীর্ঘ দুই বছরের প্রেম। তাও নিজ মামির সঙ্গে। সম্পর্কের খাতিরে একাধিকবার শারীরিক মেলামেশা হয়। হাতেনাতে …

Leave a Reply

Your email address will not be published.