৯ বছরেও হয়নি শা’রী’রিক স*ম্পর্ক, ডি*ভো’র্সের নি’র্দেশ

ভা’রতের কোহলাপুরে ৯ বছর আগে বিয়ে হয়েছিল এই দম্পতির। বিয়ের পর থেকেই আইনি লড়াই লড়ছেন তারা। সাদা কাগজে সই করিয়ে ধোঁকা দিয়ে বিয়ে করেছিলেন বলে স্বামীর বি’রুদ্ধে অ’ভিযোগ করেছেন স্ত্রী’।

আর এই সময়ে স্বামী-স্ত্রী’র মধ্যে শারীরিক স’ম্পর্ক গড়ে না ওঠায় এক দম্পতিকে বিবাহ বিচ্ছেদের নির্দেশ দিয়েছে মুম্বাই হাই’কোর্ট।

রবিবার মুম্বাই হাই’কোর্টের বিচারপতি মৃদুলা ভাট’কর, শারীরিক স’ম্পর্ক বিয়েকে পূর্ণতা দেয় জানিয়ে এ নির্দেশ দিয়েছেন।

ওই নারীর জানান, সই করার পর তিনি জানতে পারেন ওই সাদা কাগজ আসলে বিয়ের রেজিস্ট্রেশনের ফর্ম। বিয়ের পর এক দিনের জন্যও তারা একসঙ্গে থাকেননি।

পরে নিম্ন আ’দালত তার অ’ভিযোগে সিলমোহর দিয়ে ডিভোর্সের নির্দেশ দেয়। কিন্তু তার স্বামী ফের আবেদন করলে খারিজ হয়ে যায় নিম্ন আ’দালতের নির্দেশ। মুম্বাই হাই’কোর্ট অবশ্য বিবাহবিচ্ছেদের পক্ষেই রায় দিয়েছে।

যদিও ধোঁকা দিয়ে বিয়ে করা হয়েছে এই অ’ভিযোগ খারিজ করে দিয়েছেন হাই’কোর্ট। কিন্তু দু-জনের মধ্যে একবারের জন্যও শারীরিক স’ম্পর্ক গড়ে ওঠেনি, এই গ্রাউন্ডেই ডিভোর্সের নির্দেশ দিয়েছেন বিচারপতি।

এদিকে স্বামীর দাবি, তাদের মধ্যে যৌ’ন স’ম্পর্ক ছিল এবং তার স্ত্রী’ একবার সন্তানসম্ভবাও হয়েছিলেন। কিন্তু তার স্বপক্ষে কোনো প্রমাণ দাখিল করতে না পারায় এই দাবি খারিজ করে দিয়েছে আ’দালত।

সূত্র: এই সময়

Check Also

বউ সাজলে আমাকে কেমন লাগবে সেটা বুঝে ফেলেছি, বিয়ে করতে মন চাচ্ছে না: দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি। অভিনেত্রী। সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব ছবি ‘শেষ চিঠি’। ওয়েব …

Leave a Reply

Your email address will not be published.