গোলাম সারোয়ার সাঈদী আর আমাদের মাঝে নেই!

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার আড়াইবাড়ি আলিয়া মাদরাসার অধ্যক্ষ, পীরসাহেব গোলাম সারোয়ার সাঈদী (৫২) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মরহুমের ভাতিজা আড়াইবাড়ি দরবার কুমিল্লার পীর গোলাম পরোয়ার সাঈদী তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ভোররাত ৪টা ২০ মিনিটে তিনি ইন্তেকাল করেছেন। আজ (শনিবার) বাদ আসর কসবার আড়াইবাড়ি মূল দরবার শরিফে তার জানাজা অনুষ্ঠিত হবে। পারিবারিক সূত্রে জানা যায়, বেশকিছু দিন ঢাকার এভারকেয়ার হাসপাতালে (অ্যাপোলো) লাইফ সাপোর্টে ছিলেন তিনি।

মাওলানা গোলাম সরোয়ার সাঈদী ছিলেন উপমহাদেশের প্রখ্যাত আলেমে দীন, তিনি সুবক্তা ও ওয়ায়েজ ছিলেন। গত কয়েক বছরে ইসলামের বিভিন্ন বিষয়ের উপর তার আলোচনা ইউটিউবে ব্যাপক সাড়া ফেলেছে।

এমএমএস/এসএইচএস/এমএস

“ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন”
-বাংলাদেশে লকডাউনের সূচনা সময়ে উনার বেশ কয়েকটা ভিডিও আমাদের ভাবিয়ে তুলেছিল । ভিডিওতে তিনি আল্লাহ্‌র আযাবের কথা স্মরণ করিয়ে দিয়ে নিজে কেঁদেছেন আমাদেরও কাঁদিয়েছেন । বলেছেন যে কোন সময় আমার আপনার মৃত্যু হতে পারে, এ জন্য প্রস্তুতি থাকতে হবে সবসময় । আজ মনে হচ্ছে, আমাদের বলার পাশাপাশি তিনি নিজেই প্রস্তুতি নিয়েছেন মৃত্যুর পথে যাত্রার ।

কয়েকদিন আগে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন, এরপরে গুরুতর অসুস্থ হয়ে দীর্ঘদিন আইসিউতে ছিলেন । আজ ভোরে (৪:১৫) মহান প্রভুর ডাকে সাড়া দিয়ে চলে গেছেন ওপারের দেশে। দোয়া করি আল্লাহ যেন আমার প্রিয় হুজুর কে জান্নাতুল ফেরদৌস নসিব করে। (আমিন)

Check Also

ম’ন্ত্রণা’লয় থেকে ব’রাদ্দ পাওয়া গাড়ি কেনার টাকা দিয়ে মসজিদ বানালেন মেয়র!

নিজের ব্যবহারের জন্য গাড়ি কিনতে ম’ন্ত্রণা’লয় থেকে ব’রাদ্দ পাওয়া সমস্ত অর্থ দিয়ে মসজিদ বানালেন বরগুনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *