বিয়ের এক মাস না যেতেই নেহা-রোহনের ঘ’নিষ্ঠ ভি’ডিও ভাইরাল!

একমাস হলো বিয়ে হয়েছে গায়িকা নেহা কক্কর ও গায়ক রোহনপ্রীত সিংয়ের। আর এক মাসে পা দিতেই নেহা-রোহন দু’জনেই খুশিতে ডগমগ। সেই খুশি দু’জনেই উজাড় করে দিলেন ইনস্টাগ্রামে। এক ভিডিও আপলোড করে বিয়ের একমাস পালন করলেন নেহা ও রোহন। নেহা ও রোহন ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন।

যেখানে দেখা গিয়েছে, হাতে বেলুন নিয়ে ঘরের ভেতর ঢুকছেন নেহা ও রোহন। দু’জনের চোখে চোখ, হাতে হাত। তারপর ছুটে গিয়ে জানলার সামনে দাঁড়িয়ে রোহনের ঠোঁটে ঠোঁট রাখলেন নেহা।

এই ভিডিও পোস্ট করে নেহা লিখলেন, ‘আমাদের বিয়ের একমাস বয়স। ধন্যবাদ রোহান ও তার পরিবারকে আমাকে এত ভালোবাসা দেয়ার জন্য৷ আমি দারুণ খুশি।’

অন্যদিকে রোহন তার ইনস্টাগ্রামে লিখলেন, ‘হ্যালো আমার সুন্দরী পুতুল৷ আমাদের বিয়ের এক মাস হয়ে গেল, এখনো আমি ভাবতেই পারছি না যে, তুমি একমাত্র আমার৷ লাভ ইউ সো মাচ… আমার জীবন !

সেই ছোট্ট দীঘির প্রেমে মজেছেন অমিত হাসান!

বিনোদনঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। বহু সিনেমায় নায়ক হিসেবে যেমন দর্শকের মনে দাগ কেটেছেন তেমনি খল চরিত্রেও তিনি দারুণ মুন্সিয়ানা দেখিয়েছেন। সাম্প্রতিককালে তাকে খল চরিত্রেই বেশি দেখা যায়।

তবে যে চরিত্রেই তিনি থাকুন না কেন, দর্শকের জন্য তা বাড়তি আগ্রহের বিষয়। তার সমসমায়িক অনেকে হারিয়ে গেলেও তিনি নিজেকে টিকিয়ে রেখেছেন অভিনয়ের বৈচিত্র্যতা দিয়েই। করোনাভাইরাসের প্রভাবের জন্য সব ধরনের শুটিং থেকে দূরে ছিলেন।সেই বিরতি কাটিয়ে সম্প্রতি একটি নতুন সিনেমায় কাজ শুরু করেছেন অমিত হাসান।

গত সপ্তাহ থেকে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ শিরোনামের একটি সিনেমার শুটিং শুরু করেন। এখানে অমিত হাসানের বিপরীতে দেখা যাবে নতুন প্রজন্মের দীঘিকে। সেখানে দীঘির সঙ্গে রোমান্স করতেও দেখা যাবে অমিতকে।এ সিনেমা প্রসঙ্গে অমিত হাসান জাগো নিউজকে বলেন,

‘গুণী একজন পরিচালক ঝন্টু সাহেব। তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বরাবরই ভালো। আমার শুটিং শেষ পর্যায়ে। এই গল্পটি একটি গ্রামীণ প্রেক্ষাপটের। এখানে আমার চরিত্রটির নাম শাহী। আমি দীঘিকে ভালোবাসি এবং আমাদের বিয়ে হওয়ার কথা। কিন্তু আমার বয়স বেশি হওয়ায় সমস্যা দেখা দেয়। দীঘির পছন্দ আসিফকে। এ নিয়েই তৈরি হয় ক্রাইসিস। কিছু সিনেমাটিক টার্ন আছে।

অনেক দিন পর একটু ভিন্ন আমেজের সিনেমায় কাজ করলাম। ভালো লাগছে।’দীঘির সঙ্গে অভিনয় করা প্রসঙ্গে এই অভিনেতা বলেন, ‘সিনেমার এ বিষয়টাই খুব দারুণ। কয়েকটা জেনারেশনের একটা মি'ল'ন ঘটে এখানে। দীঘি আমার কাছে মেয়ের মতো। সেই ছোট থেকে ওকে দেখছি, স্নেহ করছি। ওর বাবা-মা দুজনই আমাদের মানুষ, প্রিয়জন। সেই হিসেবে দীঘি আমাদের কোলে পিঠেই মানুষ হয়েছে।

সেই দীঘির সঙ্গে প্রেমিকের চরিত্রে অভিনয় করাটা কিন্তু অবশ্যই একটা মজার অভিজ্ঞতা। দীঘি মাশাআল্লাহ অনেক ভালো অভিনয় করে। ও শিখছে। আমার প্রত্যাশা ও অনেক বড় হবে সিনেমায়। সবাই ওর জন্য দোয়া করবেন। তুমি আছো তুমি নেই’ সিনেমায় আরো অভিনয় করেছেন সিমি, শবনম পারভীন, সুব্রত, আমির সিরাজীসহ অনেকেই। ছবিটি আসছে বছরে মুক্তি পাবে বলে জানা গেছে।

Check Also

বউ সাজলে আমাকে কেমন লাগবে সেটা বুঝে ফেলেছি, বিয়ে করতে মন চাচ্ছে না: দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি। অভিনেত্রী। সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব ছবি ‘শেষ চিঠি’। ওয়েব …

Leave a Reply

Your email address will not be published.