Breaking News

১২ সেকেন্ডের সুযোগ হাতছাড়া করিনি: শ্রীলেখা

বিনোদনঃ কলকাতার স্বল্পদৈর্ঘ ছবি ‘১২ সেকেন্ড’-এ অভিনয় করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ছবিতে প’রকীয়ায় ম’গ্ন হতে দেখা যাবে শ্রীলেখাকে। যা জেনে ফেলেন তার স্বামী। এক সময় ভুল

বুঝতে পেরে স্বামীর বুকে ফিরে আসেন শ্রীলেখা। ছবিতে অভিনয় প্র’সঙ্গে শ্রীলেখা বলেন, ‘শিলাজিতের সঙ্গে ফের জুটি বাঁধার সুযোগ। তার উপর আবার বেশ ভাল গল্প। এছাড়াও বরাবরই মনস্তত্ত্ব বড়ই প্রিয়।

এছাড়াও চরিতত্রে অনেক শেডও রয়েছে। তাই এই ছবিতে অভিনয়ের সুযোগ হাতছাড়া করিনি।’ স্বল্পদৈর্ঘ এই ছবি নির্মাণ করেছেন অংশুমান বন্দ্যোপাধ্যায়। নাম- ‘১২ সেকেন্ড’। যেখানে শ্রীলেখা ও শিলাজিৎকে জুটি।

ওই শর্টফিল্মের প্রেক্ষাপটই একটি স্বপ্ন। সামান্য সময়ের মধ্যে শিলাজিৎ জানতে পারেন তার স্ত্রী সৃজিতার মন মজেছে প’রকীয়ায়। তিনি অন্য পু'রুষে আ’সক্ত। স্ত্রী সৃজিতার চরিত্রেই দেখা গিয়েছে শ্রীলেখাকে।

ছেলে আবার মা’দকাসক্ত। কোকেন ছাড়া তার চলে না। মেয়ে একটি সম্পর্কে জড়িয়েছে। তার ভালবাসার মানুষের সঙ্গে বয়সের ব্যবধান অনেক। পাশাপাশি মেয়ের মনের মানুষ আবার বিবাহিত। সব মিলিয়ে যেন জীবনে

‘ঝড়’ বয়ে যায় শিলাজিতের। তবে সেই ‘ঝড়’ ত’ছনছ করতে পারেনি কিছুই। কারণ, যা ঘটেছে তা পুরোটাই স্বপ্ন ছিল। ভিন্নরকম গল্প। সবার ভালো লাগবে বলে আশা করছেন নির্মাতা।

বিচ্ছেদের পরে আবারো জীবনের নতুন ইনিংস শুরু করলেন শ্রাবন্তী

কলকাতার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যাক্তিগত জীবনে তিনবার বিয়ে করলেও একবার টিকলো না তার সংসার। বেশ কিছু দিন ধরে টালিগঞ্জে তার বিয়ে ভা’ঙার গু’ঞ্জ’নেই মুখর। তবে এবার অভিনেত্রী নিজের জীবনের নতুন ইনিংস আবারো শুরু করতে যাচ্ছেন। শ্রাবন্তীর জীবনের নতুন ইনিংসটা কি? এর উত্তর ‘দ্য ফিটনেস এ’ম্পাওয়ার’। মহামারী করোনা ভাইরাসের কারণে

কলকাতার প্রায় সব জিমই বন্ধ ছিলো। নতুন করে বন্ধ থাকা জিম আবার খুলে গিয়েছে শহরজুড়ে। সাধারণ মানুষের সঙ্গে ফিটনেস ফিরে পেতে জিমে যেতে শুরু করেছেন সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও। নিজেকে সুস্থ রাখতে বেশ কয়েকদিন হল জিমে ফিটনেস চর্চা শুরু করে দিয়েছেন শ্রাবন্তী। আর এবার সকলকে ফিট রাখতে নিজেই একটি জিম খুলছেন শ্রাবন্তী। যার নাম ‘দ্য ফিটনেস এম্পাওয়া’র’। মধ্যমগ্রামের এক শপিংমলে শ্রাবন্তী তার এই জিম খুলেছেন। আর এর উদ্বোধন করা হবে আজই।

অবাক লাগলেও এটাই সত্যি অভিনেত্রী এখন একটি জিমের মালিক। শ্রাবন্তীর এই নতুন যাত্রায় শুভেচ্ছা বার্তা জানালেন তারকা সাংসদ নুসরাত জাহান। এক ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়ে নুসরাত বলেন, আমি আমার বন্ধু শ্রাবন্তীর পাশে রয়েছি।

আপনারও চ’টজলদি ফিট হয়ে যাওয়ার জন্য নাম ন’থিভূ’ক্ত করুন। নিজের জিমের কথা জানিয়ে শ্রাবন্তী এক পোস্ট করে লিখেছেন, ইমোশন দ্যা ফিটনেস এম্পাও’য়ার। বাড়ন্ত বাচ্চা। বলে রাখি, বেশ কয়েকদিন আগে নেট

পাড়ায় নতুন জিমের প্রমোশন করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনকেও। রোশনও একটি জিমের কো-ওনার। তবে, বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় দেখা মিলছে না শ্রাবন্তীর তৃতীয় স্বামীর। তাই খবর রটেছে তাদের বি’চ্ছেদেরও।

Check Also

নিজের স্ত্রী ব্যাগে পেন খুঁজতে গিয়ে স্বামী এমন জিনিস দেখতে পেল যেটি দেখে তাঁর হুঁশ উড়ে গেল

একটি সম্পর্কের সবচেয়ে বড় ব্যাপার হল বিশ্বাস। বিশ্বাস না থাকলে কোন সম্পর্ক ভালো জায়গায় থাকতে …

Leave a Reply

Your email address will not be published.