সংসার ভা’ঙা’র পর এই প্রথম মি’ডিয়াকে অ’জানা কথা জা’নালো শ্রাবন্তীর স্বামী

টালিউড অ’ভি’নে’ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তার তৃতীয় স্বামী রোশন সিং’য়ের ব্য’ক্তিগত জী’বনের সমীকরণ নিয়ে গত কয়েক মাসে স’রগ’মর সামাজিক যোগাযোগ মাধ্যম। তাদের সংসারে ভা’ঙ’নে’র সুর বা’জছে বলে বাতাসে গু’ঞ্জন ছ’ড়িয়েছে। যদিও এ নিয়ে মু’খ খুল’ছেন না কোনো প’ক্ষই।

এবার রোশন জানালেন, শ্রাবন্তীর সঙ্গে কোনো যো’গাযোগই নেই তার। একসঙ্গে থাকছেন না অনেকদিন ধরেই।কলকাতার আনন্দবাজার পত্রিকাকে দেয়া এক সা’ক্ষাৎকারে সাবেক এ বিমানকর্মী বলেন, নাহ্। এখনতো আর যোগাযোগ নেই। একজন

অ’ভিনে’ত্রীর সঙ্গে সংসার করা কতটা চ্যা’লে’ঞ্জিং? এমন প্রশ্নে রোশন বলেন, ‘আর পাঁচটা সংসারের মতোই আমাদের সং’সার ছিল। ও যে সুপারস্টার, সেটা বাড়িতে কোনোদিন বুঝ’তে দেয়নি সে।

এমনকি, আমার পরিবারের সঙ্গেও মিশে গিয়েছিল সে। ওর ছেলের সঙ্গেও বন্ধুত্ব হয়ে গিয়েছিল আমার। একটা মা’লবা’হী ম্যা’টাডর চালায় আমার এক ব’ন্ধু। তার সঙ্গেও মি’শে গিয়েছিল ছেলেটা। তবে আমি মনে করি, যা হয় সবসময় ভালোর জন্যই হয়। এর বেশি আমি কিছু বলব না। প্লিজ!’

এরপর রোশন বলেন, ‘স’ম্প’র্কটা হ্যা’ন্ড’ল করছি। করেই চলেছি। বললাম না, যা হয় ভালোর জন্যই হয়। পুজার আগে থেকেই আমরা আ’লাদা থাকছি। অতীতের স’ম্প’র্ককে আমি শ্র’দ্ধা করি, এর বেশি কিছু বলব না। সম্প্রতি সুশান্ত সিং রা’জপু’তের একটি ছবি ইনস্টাগ্রামে পো’স্ট করেন রোশন। তা নিয়েও শুরু হয় গু’ঞ্জ’ন।

বাঙালি অ’ভিনে’ত্রী রিয়ার কারণে বলি হলেন সু’শান্ত, তবে কি হ’তা’শায় রোশনও কিছু একটা করে বসবেন কি না – প্রশ্ন ওঠে নে’টদুনি’য়ায়। এ প্রসঙ্গে রোশন বলেন , ‘আরে, আমার এক ব’ন্ধু সুশান্ত সিং রাজপুতকে নিয়ে একটা ছবি পাঠিয়েছিল। বলেছিল, হা’সিটা ঠিক আমার মতো। সেটাই আমি ইনস্টাগ্রামে পোস্ট করি। ব্যা’স!

ট্রোল’ডের শি’কা’র হই। লোকে লিখতে শুরু করল, আমিও এবার সু’শান্তে’র মতো গ’লা’য় দ’ড়ি দিয়ে ম’র’ব! তারা মে’রে’ই ফেল’ল আমাকে! এখন যা-ই পোস্ট করি, লোকে খা’রা’প বা ভু’ল কমেন্ট করতেই থাকে। আর শুধু তো আমার ওপর নয়। শ্রাবন্তীর

প্রোফাইলেও যা খুশি লিখছে লোকে। ’ জানা গেছে, বর্তমানে নিজের পোশাক ব্র্যা’ন্ড ও জি’ম নিয়ে ব্য’স্ত আছেন রোশন। অন্যদিকে অ’ভি’নয়ের পাশাপাশি জি’মের ব্যবসায় নেমেছেন শ্রা’বন্তীও।

Check Also

স্কুল ড্রেসে দুর্দান্ত ড্যান্স দিয়ে ঝড় তুললো ছাত্রীরা, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার পাতায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। ভালো হোক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *