Breaking News

পা’কিস্তা’নি সু’ন্দ’রীদের ছবি দেখলে মা’থা ঘু’রে যা’বে’

সী’মা’ন্তে পা’ক সে’না’দের প্র’বে’শ নি’ষে’ধ হলেও ব’লিউ’ডে অ’বাধ সে দেশের লা’স্যম’য়ীদের প্র’বেশ। পশ্চিমের প্রতিবেশি দেশের সঙ্গে ভা’র’তের দ্বি-পাক্ষিক স’ম্প’র্ক মা’ঝেম’ধ্যেই সেদেশে পা’কিস্তা’নি শি’ল্পীদের পা’রফ’র্ম্যা’ন্সের উপর সে’ন্সর জা’রি করে।

তবুও সব বা’ধা কা’টিয়ে ব’লিউড সুন্দ’র মু’খের জন্য অনেকসময়ই ভ’রসা করেছে ওপারের উপর। তাঁদের ‘বো’ল্ড অ’বতার’ ভা’র’তের পু’রুষ হৃ’দয়ে ঝ’ড় তু’লেছে আকছার। এক নজ’রে দেখে নেওয়া যাক ভা’রতে পাক না’য়ি’কাদের র’মর’মা’র ছবিগুলো।

পা’কি’স্তান থেকে ভা’রতে সম্প্রতি আগমন হয়েছে এই নায়িকার। বলিউডে ‘ভা’ট’ ক্যা’ম্প বরাবরই পা’কিস্তানি না’য়িকাদের জন্য রেড কার্পে’ট পেতে দিয়েছে। ‘রা’জা ন’টব’র’লাল’ সি’নেমায় অ’ভি’নয় করেছেন পা’কি’স্তানের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া এই

অ’ভিনে’ত্রী। মাত্র ১৪ বছর বয়সে গ্ল্যা’মার দুনিয়ায় পা রেখেছেন হুমাইমা। ইমরান হাসমির সঙ্গে তাঁর চু’ম্ব’ন দৃ’শ্য দ’র্শ’কমহলে যথেষ্ট প্র’শং’সিত হয়েছে।

তাঁর আসল নাম মো’না লিসা। ২০০৩ সালে ‘রা’বিয়া জি’ন্দা রাহে’গি’ টে’লিসি’রিয়ালের মাধ্যমে আ’ত্মপ্র’কাশ। নানান পা’ক সি’রিয়ালে অ’ভিনয়ের সু’বাদে জিতেছেন বেস্ট ড্রা’মা আ’র্টিস্টের ত’কমাও। বলিউডে এ’ন্ট্রি নে’ন ‘কা’জরা’রে’ সি’নেমার মাধ্যমে, যদিও সেই

সি’নেমাটি একেবারেই ফ্ল’প করে। কিন্তু হা’ল ছা’ড়ে’ননি এই পা’ক ল’ল’না। মা’র্ডা’র থ্রি’তে নি’শার ভূমিকায় অ’ভিনয় করে ন’জর কা’ড়ে’ন। র’ণদী’প হু”ডার সঙ্গে ঘ’নি’ষ্ঠ দৃ’শ্যে সা’ব’লীল সারা বলিউডে ল’ম্বা রে’সের ঘো’ড়া হতে পারেন।

ইনিও টি’নসে’ল টা’উনে পা জ’মা’নোর জন্য সা’হ’সী দৃশ্যে অ’ভিন’য় করতে পি’ছ’পা হননি। সম্প্রতি তাঁর স্বামী না’ভি’দের সঙ্গে এক যৌ”নদৃ’শ্যের ভি’ডিও টে’প ফাঁ’স হওয়ায় শিরোনামে এসেছেন মী’রা।

পাক ক্রিকেটার ‍মুহাম্মদ আসিফের সঙ্গে তাঁর স’ম্প’র্কের জে’রে মিডিয়ার ন’জ’রে আসেন তিনি। পরে টি’নসে’ল টা’উ’নের হ’ট ট’পি’ক হয়ে ওঠেন এই নায়িকা। বি’গ ব’সে’র বাড়িতে ঢু’কে আই ক্যা’ন্ডির কাজ বেশ দ’ক্ষ হাতেই সা’মলে’ছি’লেন বী’ণা।

Check Also

বয়সের ছাপ রুখতে হলে লক্ষ্য করুন

চোখের তলায় ভাঁজ, বলিরেখা, খোলা রোমকূপ, নির্জীব ত্বক এসবই বয়সের ছাপের লক্ষণ। বয়স বাড়লে ত্বকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *