বাসচাপায় দুই ছে’লে-মে’য়েসহ অন্তঃসত্ত্বা প্রাথমিক শিক্ষিকার ম’র্মা’ন্তিক মৃ’ত্যু

সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর মহল্লায় বাস ও ট্রাকের মাঝখানে চাপা পড়ে অটোরিকশা আরোহী মা ও দুই ছে’লে-মে’য়ের ম’র্মা’ন্তি’ক মৃ’ত্যু হয়েছে। এ ঘটনায় রিকশাচালক আ’হ’ত হয়েছেন। রোববার বেলা ১২টার দিকে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কের মিরপুর কা’লাচাঁদ মোড় এলাকায় এ দু’র্ঘট’না ঘটে।

নি’হ’তরা হলেন, বনবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও পৌর এলাকার মিরপুর দক্ষিণপাড়া মহল্লার মাসুদ রানার স্ত্রী’ রিফাত সুলতানা রুনী (৩৮), তার ছে’লে ওয়াদি (১২) ও মে’য়ে ছয়ফা (৬)। আ’হ’ত অটোরিকশা চালক চান মিয়া (২৫) পৌর এলাকার একডালা সুইচগেট এলাকার বাসি’ন্দা।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. হামীম জানান, অ’ন্তঃস’ত্ত্বা স্কুলশিক্ষিকা রুনী তার ছে’লে ও মে’য়েকে নিয়ে ব্যাটারিচালিত রিকশাযোগে শহরে যাচ্ছিলেন। তারা এস.বি ফজলুল হক সড়কের কালাচাঁন মোড় এলাকায় পৌঁছলে কড্ডা থেকে সিরাজগঞ্জগামী যাত্রাবাহী একটি বাস সামনের একটি ট্রাককে ওভা’রটেক করতে গিয়ে তাদের চা’পা দেয়।

এতে রিকশাটি ট্রাকের পেছনে দুম’রে-মু’চড়ে যায় এবং ঘটনাস্থলেই শি’শুসহ রুনী ও তার ছে’লে ওয়াদী মা’রা যায়। এতে গু’রুত’র আ’হ’ত হয় রিকশাচালক ও শি’শু সয়ফা। স্থানীয়রা তাদের উ’দ্ধা’র করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতা’লে ভর্তি করলে চিকিৎসক শি’শু ছয়ফাকে মৃ’ত ঘোষণা করেন। সদর থা’নার সহকারী উপ-পরিদর্শক আজাবুল ইস’লাম বলেন, খবর পেয়ে আম’রা ঘটনাস্থলে পৌঁছে বাসটিকে আ’ট’ক করেছি। তবে এর চা’লক ও হেলপার পা’লিয়ে গেছে।

Check Also

স্কুল ড্রেসে দুর্দান্ত ড্যান্স দিয়ে ঝড় তুললো ছাত্রীরা, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার পাতায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। ভালো হোক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *