Breaking News

খালেদা জিয়ার মুক্তির জন্য রাস্তায় নামতে হবে: অলি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে এসি রুমে আর ঘরে বসে দাবি করলে হবে না। দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে আর খালেদা জিয়াকে মুক্ত করতে রাস্তায় নামতে হবে। ২০ দলীয় জোটের সমন্বয়ক ও লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম শুক্রবার রাজধানীর তেজগাঁও এলাকায় এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন।খালেদা জিয়ার মুক্তি ও সর্বগ্রাসী সংকট নিরসনে দ্রুত সংসদ নির্বাচনের দাবিতে জাতীয় মুক্তিমঞ্চের ব্যানারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।কর্নেল অলি জানান, তারা কোনো ধ্বংসাত্মক কর্মসূচি চান না। দেশের ক্ষতি হয় এমন কোনো কর্মকাণ্ড তারা সমর্থন করেন না। বিএনপির প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, প্রত্যেক এলাকায়, মহল্লায়, ইউনিয়নে ছোট ছোট মিছিল করুন, সমাবেশ করুন। সরকারের অন্যায় আচরণের প্রতিবাদ করুন। খালেদা জিয়ার মুক্তি ও পুনর্নির্বাচনের দাবিতে সোচ্চার হোন।

খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মামলাকে মিথ্যা দাবি করে তিনি বলেন, খালেদা জিয়া তিনবারের সফল প্রধানমন্ত্রী, একজন প্রবীণ রাজনীতিবিদ, সাবেক সেনাপ্রধান ও রাষ্ট্রপতির স্ত্রী। তাকে এ ধরনের মামলায় হয়রানি, সাজানো বিচারে আটক করে শারীরিক ও মানসিকভাবে ক্ষতিগ্রস্ত করা হচ্ছে। এটা গর্হিত কাজ।সরকারের পক্ষে ক্ষমতায় টিকে থাকা হয়তো সম্ভব হবে না জানিয়ে অলি আহমদ বলেন, আওয়ামী লীগকে নির্বাচিত করেছে ২ লাখ পুলিশ। এখানে মানুষের কোনো সম্পৃক্ততা ছিল না। এ কারণে আজকে রাজনীতিবিদের সম্মান নেই।তিনি আরও বলেন, উচ্চ আদালতের বিচারকদের অনুরোধ করব- খালেদা জিয়ার বয়স, অবদান ও জিয়াউর রহমানের অবদান বিবেচনা করে তাকে অবিলম্বে চিকিৎসার জন্য মুক্তি দিন।

প্রধানমন্ত্রীর বিদেশ সফরের সমালোচনা করে অলি আহমদ বলেন, দেশে ডেঙ্গুর মতো ভয়াবহ পরিস্থিতি, অথচ প্রধানমন্ত্রী লন্ডনে অবস্থান করছেন। তিনি কেন বিদেশে অবস্থান করছেন, দেশের মানুষ তা জানেন না।অলি আহমদ বলেন, আগামী ৬ আগস্ট জাতীয় মুক্তিমঞ্চের ব্যানারে দেশের সামগ্রিক বিষয়ে সেমিনার করা হবে। সেখানে অর্থনীতি, রাজনীতি ও আইন-শৃঙ্খলা পরিস্থিতির ওপর বিশেষজ্ঞরা বক্তব্য রাখবেন।সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ২০ দলীয় জোট শরিক কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, জমিয়তে উলামায়ে ইসলামের মুনির হোসেন কাসেমী, জাতীয় দলের মহাসচিব রফিকুল ইসলাম, এলডিপির যুগ্ম মহাসচিব শাহদাত হোসেন সেলিম প্রমুখ।

Check Also

“বিশ্ববাজারে” স্বর্ণের ধস, ব্যাপক অস্থিরতা

“বিশ্ববাজারে” স্বর্ণের ধস, ব্যাপক অস্থিরতা! গত সপ্তাহজুড়ে বি,শ্ববাজারে স্বর্ণের দামে ব্যাপক অস্থিরতা দেখা গেছে। হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published.