প্রভার প্রেমিক হতে যে যোগ্যতা লাগবে

সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে ২০০৫ সালে ক্যারিয়ার শুরু করেন তিনি। বিজ্ঞাপন এবং নাটকে অভিনয় করে খুব অল্প সময়ে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। ব্যক্তিগত কারণে একাধিকবার গণমাধ্যমের শিরোনাম হয়েছেন প্রভা।

এবার প্রেম এবং প্রেমিক নিয়ে খোলামেলা কথা বলেছেন তিনি। দেশীয় এক সংবাদমাধ্যমে দেওয়া ভিডিও সাক্ষাৎকারে প্রভা জানান, প্রভার প্রেমিক বা পাত্র হতে হলে দুটি গুণ থাকলেই চলবে। প্রথমত, শতভাগ বিশ্বস্ত হতে হবে এবং দ্বিতীয়ত, মাদকের সঙ্গে কোনো সম্পর্ক থাকা যাবে না। এই দুটি গুণ বা যোগ্যতা থাকলেই প্রভার চলবে। বাকিগুলো মানিয়ে নেবেন এ অভিনেত্রী।

সাক্ষাৎকারে প্রভা জানান, তৃতীয় শ্রেণিতে পড়ার সময় প্রথম প্রেমের চিঠি পান এ অভিনেত্রী। তখন ঈদের সময় ছিল। চিঠি পেয়ে খুব ভয় পেয়েছিলেন প্রভা। তার ভাষায়, ‘আম্মু যদি জানতে পারে, আমাকে তো মেরেই ফেলবে।’ প্রথম পাওয়া চিঠি কুচি কুচি করে কেটে ফেলে দেন প্রভা। এমনটাও জানিয়েছেন তিনি।

অভিনয় ক্যারিয়ারে অসংখ্য নাটকে অভিনয় করেছেন প্রভা। পর্দার জীবনের পাশাপাশি বাস্তব জীবনেও বেশ আলোচিত-সমালোচিত এ অভিনেত্রী। ২০১০ সালের দিকে আপত্তিকর কিছু ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে প্রভার। সে সময় তুমুল বিতর্কের মুখে পড়তে হয়েছিল তাকে।

Check Also

হটাত করে নাক-কান-গলায় কিছু ঢুকে গেলে কী করবেন? জেনে রাখুন।

অনেকসময় না বুঝেই শিশুরা কিছু জিনিস নাক-কান কিংবা গলায় দিয়ে ফেলে। অনেক সময় তা বিপজ্জনকও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *