স্ত্রী থাকতেও অদ্রিজার প্রেমে মজেছেন কর্ণ!

পর্দায় রাধিকা, বাস্তবে অদ্রিজা। দুজনের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন কর্ণ। যদিও দু’জনেই বেশ দাপুটে অভিনেত্রী। কিন্তু কথা হলো রাধিকা জানে পুরো বিষয়টি। কি অবাক হচ্ছেন?

ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’ কর্ণ বউ থাকা সত্ত্বেও পর্দার বাইরে চুটিয়ে প্রেম করছেন আরো এক অভিনেত্রী অদ্রিজার সঙ্গে। ঘাবড়ানোর কিছু নেই, পর্দার বাইরে কর্ণ নয় ক্রুশাল আহুজা বাস্তবে ভালোবাসার বন্ধনে জড়িয়েছেন অদ্রিজার সঙ্গে। রীতিমতো বাংলা টেলিজগতের উল্লেখযোগ্য কাপলদের মধ্যে সেই তালিকায় জায়গা হাঁকিয়ে নিয়েছেন অভিনেতা ক্রুশাল আহুজা ও অন্যতম অভিনেত্রী অদ্রিজা রায়।

ইতিমধ্যেই ক্রুশাল আহুজা তার সুদর্শন চেহারা এবং মিষ্টি হাসি দিয়ে একাধিক দর্শকদের মুগ্ধ করেছেন। নেপথ্যে তার দূর্দান্ত অভিনয়ও কম কিছু নয়। জী বাংলার ‘রানু পেল লটারি’ ধারাবাহিকের মধ্য দিয়ে তিনি অভিনয় জগতে পা রাখেন। তারপর থেকেই তিনি মনে থেকে গিয়েছেন সুন্দরী রমণীদের।গত ২১ নভেম্বর নতুন ধারাবাহিকের মধ্যে দিয়ে ফের নতুন জুটি স্বস্তিকা দত্ত ও ক্রুশল আহুজা প্রকাশ্যে এসেছেন।

জি বাংলার পর্দায় যার নাম হয়েছে ‘কী করে বলবো তোমায়’। স্বস্তিকা ও ক্রুশল ছাড়াও এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন রাহুল দেব বসু। এখন এক বছরের দোরগোরায় পৌঁছে গিয়েছে এই ধারাবাহিক। প্রথম দিকে এই ধারাবাহিকে রাধিকা-কর্ণের একই অপরের প্রতি অপছন্দ থাকলেও এখন কি করে দু’জনে কাছের মানুষ হয়ে গেলো, সবার জানা।

কিন্তু বাস্তবে চুটিয়ে প্রেম করছেন ক্রুশল ও অদ্রিজা। প্রথম দিকে তাদের এই সম্পর্ক সোশ্যাল মিডিয়ায় ধরা না পড়লেও নতুন বছরের শুভেচ্ছার সঙ্গে সঙ্গে নতুন সম্পর্কের কথাও জানিয়েছেন ক্রুশল নিজে, তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যদিও এই জুটি কোথাও গোপনে ঘুরতে গেলে সেখানকার কোনো ছবি তারা পোস্ট করেন না। যার জেরেই টালিপাড়ায় বেশ গুঞ্জন রটেছিলো তাদের নিয়ে।

কিছুদিন আগেও দু’জনে একসঙ্গে গোয়ায় গিয়েছিলেন, সেখানে গিয়েও অদ্রিজা নিজের শরীরের উত্তাপ ফেলেছিলেন। সেই ছবিও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছিলেন, একই রকমভাবেও হট লুকে অবতীর্ণ হয়েছিলেন ক্রুশাল আহুজাও। কিন্তু দু’জনের নিজেদের ছবি নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইলেও পোস্ট করেছিলেন কিন্তু দু’জন একসঙ্গে গোয়া ঘুরতে গেলেও একসঙ্গে নিজেদের ছবি কোথাও দেননি তারা। সেখানেই সন্দেহ জেগেছিলো দর্শকদের মনে।

এমনকি নীল-তৃণার বিয়েতেও দু’জনে একসঙ্গে উপস্থিত হয়েছিলেন। সুতরাং এখন কারো মনে সন্দেহ নেই যে টেলিজগতের আগামী হট জুটি হতে চলেছেন ক্রুশাল আহুজা ও অদ্রিজা রায়।

Check Also

ছোটদের পছন্দের মুচমুচে আলুর চিপস তৈরির সহজ পদ্ধতি জেনে নিন

উপকরণঃ ২টি বড় আলু, ৩টেবিল চামচ লবণ, ১ চা চামচ বিট লবণ, ১/২ চা চামচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *