অবশেষে সোনাক্ষীই হচ্ছেন সালমানের স্ত্রী

সোনাক্ষী সিনহাকে দেখা যাবে সালমানের স্ত্রীর চরিত্রে। কি অবাক লাগছে শুনতে? কারণ বড় পর্দায় আবার আসছে ‘দাবাং’। salman khan net worth এবারও সেই সালমান খান এবং সোনাক্ষী সিনহা-র জুটিকেই দর্শকরা দেখতে পাবেন ‘দাবাং থ্রি’-র ফ্রেমে। ২০১৯ থেকেই ‘দাবাং থ্রি’-র শুটিং শুরু হবে বলে জানা গেছে।

সম্প্রতি ‘কলঙ্ক’-এর শুটিং করে মুম্বইতে ফেরেন সোনাক্ষী। এরপর অক্ষয় কুমারের `মিশন মঙ্গল`-ও salman khan family রয়েছে তার ঝুলিতে। সেই সঙ্গেই এবার ফের ‘দাবাং থ্রি’-র জন্য প্রস্তুতি শুরু করলেন সোনাক্ষী সিনহা।

যদিও ‘দাবাং থ্রি’ নিয়ে সালমান খান নিজে কিছু না বললেও, আরবাজ খান ইতিমধ্যেই ‘দাবাং থ্রি’-র শুটিং শুরু হবে বলে জানিয়ে দিয়েছেন। salman khan height এদিকে `দাবাং থ্রি`-র আগে আপাতত ‘ভারত’ নিয়ে ব্যস্ত সালমান খান। পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমায় সালমান খানের সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ।

দিশা পাটানি এবং সুনীল গ্রোভারও রয়েছেন সালমান খানের `ভারত`-এ। অর্থাত ‘ভারত’`-এর সিডিউল শেষ করে এবার ‘দাবাং থ্রি’-র জন্য তোড়জোড় শুরু করে দিয়েছেন সালমান খান নিজেও।

তবে ‘দাবাং থ্রি’-তে এবারও মালাইকা অরোরার ম্যাজিক দর্শকরা দেখতে পাবেন কি না, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর ‘দাবাং’-এর ৩ নম্বর সিক্যুয়েল থেকে মালাইকা বাদ পড়ছেন বলেই খবর। তথ্যসূত্র: জি নিউজ

Check Also

চাকরির নাম করে দুবাই নিয়ে যা করল চার তরুণীর সাথে..

ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিতে চাকরি দেয়ার নাম করে চার তরুণীকে দুবাইতে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু সেখানে …

Leave a Reply

Your email address will not be published.