Breaking News

বিয়ের তারিখ বলে দেবে আপনার বিবাহিত জীবন কেমন যাবে

সামনেই আসছে বিয়ের সিজন। কেনাকাটায় নিশ্চয়ই ব্যস্ত আপনি? কিন্তু তার আগে অবশ্যই যাচাই করে নিন যে তারিখে বিয়ে করতে চলেছেন সেটি আপনার জন্য শুভ কি না। তবে, এখন আপনিও নিজের বিয়ের ডেট সঠিক কিনা সেটি যাচাই করে নিতে পারেন।

কারণ বিয়ের তারিখই বলে দেবে আপনার বিবাহিত জীবন কেমন যাবে।নিজেই হিসেব করে দেখে নিতে পারেন কোন দিনটি আপনার জন্য শুভ। উদাহরণ হিসেবে ধরা যাক, আপনার বিয়ের তারিখ স্থির করা হয়েছে ৭-১২-২০১৭-তে। তাহলে এই সবকটি সংখ্যা যোগ করে নিন। তাহলে দাঁড়াবে, (৭+১+২+২+১+০+৭)=২০। অর্থাৎ আপনার বিয়ের সঠিক তারিখ হল-(২ ০)=২। এবারে দেখা যাক, কোন দিনটি কার জন্য শুভ।

১ নম্বর-আপনি এবং আপনার সঙ্গী খুবই রোমান্টিক। যদি বিয়ের জন্য যেকোনও ১নম্বর বেছে নেন তবে, বলাই যায় আপনারা খুবই স্নেহময় এবং ভালোবাসার কাপল। আপনারা যদি এই দিনটিকে বেছে নেন বিয়ের জন্য। তবে, বলাই যায় আপনারা খুবই বুঝদার কাপল। আপনাদের মধ্যে বোঝাপরা মারাত্মক।২ নম্বর- আপনারা আপনাদের বিয়েটাকে সকলের কাছ থেকে গোপন করে রাখার চেষ্টা করছেন। আপনারা দুজনেই খুব আবেগপ্রবণ।

৩নম্বর-যদি আপনি আপনার সঙ্গী বা সঙ্গিনীর থেকে টাকা পয়সা চান। তবে, বিয়ের জন্য এই নম্বরকেই বেছে নিন। আপনারা দুজনেই আপনার পরিবার পরিজন কি ভাবছে সেই বিষয়ে চিন্তিত থাকেন।

৪নম্বর- দুজনের মধ্যে বোঝাপড়া মারাত্মক। একসঙ্গে কাজ করেন উদ্দেশ্য পূরণের জন্য। ব্যবসার কাজে আপনারা খুবই ভালো। সমস্ত কিছুই চিন্তাভাবনা এবং পরিকল্পনা করে করেন। ৫নম্বর- আপনাদের মধ্যে মনের খুবই মিল। কিন্তু আপনারা দুজনেই দুজনের থেকে বেশ কিছুটা সময় চান। একা থাকতে ভালোবাসেন। ৬নম্বর- এই তারিখে যারা বিয়ে করেন তারা সবথেকে বেশি সৌভাগ্যবান বা সৌভাগ্যবতী। একে অপরের প্রতি ভালোবাসা, বিশ্বাস এবং কেয়ারিং অত্যাধিক।

৭নম্বর-আপনারা একে অপরের সঙ্গে থাকতে খুবই ভালোবাসেন। একে অপরের সঙ্গে অনেকক্ষণ থাকতে ভালোবাসেন। ৮নম্বর-যেকোনও কাজ থেকে শুরু করে দাম্পত্য জীবনও আপনারা একে অপরের একেবারে যোগ্য। নিজেদের মধ্যে শান্তি বজায় রাখার চেষ্টা করেন সব সময়।৯নম্বর-একে অপরকে খুব বিশ্বাস করেন। তবে, আপনাদের শান্তি বিঘ্নিত করতে অনেকেই আসবে। কিন্তু আপনাদের মধ্যে বিশ্বাস অটুট।

Check Also

জোর করে মহিলাদের করা হয় গর্ভবতী, দীর্ঘদিন ধরে চলছে বাচ্চা প্রসবের কারখানা! প্রকাশ্যে ভয়ংকর তথ্য

সারা বিশ্বে এমন কিছু ঘটনা মাঝেমধ্যেই ঘটে থাকে যা সারা মানবজাতিকে লজ্জার মধ্যে ফেলে দেয়। …

Leave a Reply

Your email address will not be published.