Breaking News

বয়সে ১৩ বছরের ছোট অটোচালকের হাত ধরে উধাও কোটিপতির স্ত্রী

অটোচালকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল এক কোটিপতি ব্যবসায়ীর স্ত্রীর। সেই সম্পর্কের টানে ওই যুবকের হাত ধরে পালিয়েছেন ৪৫ বছর বয়সী ওই নারী। পেশায় অটোচালক সেই যুবক। বয়সে ওই নারীর তুলনায় ১৩ বছরের ছোট। সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরের খাজরানায় ঘটেছে এই ঘটনা। খবর ডিএনএ ইন্ডিয়া ও ফ্রি প্রেস জার্নাল।

ওই নারীর স্বামীর অভিযোগ, তার স্ত্রী পালিয়ে যাওয়ার সময় সাথে করে মোটা অঙ্কের টাকা নিয়ে গেছেন। পুলিশ সূত্রে জানা গেছে, ১৩ অক্টোবর থেকে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তির স্ত্রী। ওইদিন রাতে স্ত্রী বাড়ি না ফেরায় থানায় অভিযোগ দায়ের করেন তিনি। সেই অভিযোগে তিনি জানিয়েছিলেন, তার স্ত্রী ফেরেনি এবং বাড়ি থেকে ৪৭ লাখ রুপি গায়েব হয়ে গেছে। স্বামীর অভিযোগ, এক অটোচালকের সাথে পালিয়েছেন তার স্ত্রী।

জানা গেছে, ওই অটোচালকের নাম ইমরান। তিনি ওই নারীর থেকে প্রায় ১৩ বছরের ছোট। ইমরান ওই নারীকে প্রায়শই বাড়িতে নামিয়ে দিয়ে যেতেন। সেখান থেকেই সম্পর্কের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। ওই ধনী ব্যক্তির অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে পুলিশ। তারপর ইমরানের এক বন্ধুর বাড়ি থেকে ৩৩ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। যদিও ইমরান এবং ওই নারীর খোঁজ এখনো পায়নি পুলিশ।

তাদের খোঁজে বিভিন্ন স্থানে তল্লা'শি চালানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মোবাইলের লোকেশন দেখে তাদের সন্ধান পাওয়ার চেষ্টা চালাচ্ছেন পুলিশকর্মীরা।

Check Also

জোর করে মহিলাদের করা হয় গর্ভবতী, দীর্ঘদিন ধরে চলছে বাচ্চা প্রসবের কারখানা! প্রকাশ্যে ভয়ংকর তথ্য

সারা বিশ্বে এমন কিছু ঘটনা মাঝেমধ্যেই ঘটে থাকে যা সারা মানবজাতিকে লজ্জার মধ্যে ফেলে দেয়। …

Leave a Reply

Your email address will not be published.