প্রত্যেক মেয়েদের ৭টি গো’পন ইচ্ছা থাকে

ইচ্ছা শব্দটি এমন একটি শব্দ যা আমাদের সকলের মধ্যে বর্তমান। কিন্তু আমরা এটিকে প্রত্যক্ষ করতে পারি না।মনের সুখকে একটি কনে জমিয়ে রেখে দিই। আমাদের মধ্যে কেউ কেউ মনের ইচ্ছা প্রকাশ করে ফেলে,

আবার কেউ কেউ নিজের ইচ্ছা মনের মধ্যে চেপে রেখে তা সফল করার পিছনে খেটে চলে।কিন্তু প্রকৃতপক্ষে আমাদের ইচ্ছাই হল সব, ইচ্ছা শক্তির মাধ্যমে পুরো পৃথিবী জয় করা যায়।

যে যার ইচ্ছা শক্তিকে যত ভালোভাবে কাজে লাগাতে পারবে, সে তার স্থানে ততটাই সফল হবে। আজ আমি মেয়েদের মনে জাগরিত এমন কিছু ইচ্ছা সম্পর্কে বলব যা তারা চাইলেও প্রকাশ করতে চায়না।

ফর্সা চেহারা – মহিলারা মুখে যতই না বলুক, ফর্সা চেহারার প্রতি তাদের একা আলাদা আকর্ষণ থাকে। সবাই চায় তার চেহারাও ফর্সা হোক।ফিটনেস – বেশিরভাগ মহিলাই বলেন যে তারা নিজেদের শারীরিক গঠন নিয়ে চিন্তা করেন না।

কিন্তু সবার মনে একটা ফিট চেহারা পাওয়ার আখাঙ্কা থেকেই যায়।কেয়ারিং হাসবেন্ড – সকল মহিলাদের ইচ্ছা থাকে যে তার হাসবেন্ড তাকে যেন একটু বেশিই কেয়ার করেন, তার কখা শোনেন।

প্রত্যেক নারীর মনে এমন একজন স্বামী পাওয়ার ইচ্ছা থাকে যাকে নিয়ে তারা গর্ব করতে পারে।আয় – মুখে শিকার না করলেও প্রত্যেক মহিলাই চান যে তার হাসবেন্ডের আয় একটু বেশি হয়। যাতে তারা সৌখিন ভাবে জীবন কাটাতে পারে।

প্রতিহিংসা পরায়ণ – বেশিরভাগ মহিলাই প্রতিহিংসা পরায়ণ। দেখে বোঝা না গেলেও ৮০ শতাংশ মহিলাই প্রতিহিংসা পরায়ণ হয়। তারা অন্যের কোনো ভালো জিনিস দেখলে

তা নিজের করে পেতে চায়।সংসার – বেশিরভাগ মহিলাই বিয়ের পর নিজের সংসার চায়। যেখানে সে তার হ্যাসবেন ও তার সন্তানদের নিয়ে সুখে সংসার করবে।

কিন্তু তারা এটি মুখে প্রকাশ করতে চায় না।সবার মধ্যে সেরা – প্রত্যক মহিলা তার বান্ধবিদের মধ্যে সেরা হতে চায়। সবার আকর্ষণে নিজের দিকে টানতে চান।

Check Also

পরকীয়া কি সামাজিক নাকি মানসিক রোগ?

পরকীয়া একটি সুন্দর সংসার ও সমাজকে ছারখার করে দিচ্ছে। পরকীয়ার কবলে পড়ে ধ্বংস হচ্ছে সংসার, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *