বিশ্বের সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ এটি, ভুলেও কারও সামনে দেখবেন না

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও।

আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। তবে সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ। এই সমস্ত ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সবাই মিলে একসাথে টিভিতে দেখবেন না।

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতের বেতাজ বাদশা হল উল্লুর বেশ কিছু ওয়েব সিরিজ। বিশেষ করে এর চরম সুখ পর্বের এপিসোডে উদ্দাম যৌ'নতা দেখা যায়। সম্প্রতি উল্লুতে জনপ্রিয়তা শিখরে রয়েছে সুরসুরি-লি ওয়েব সিরিজ। ইতিমধ্যেই ভারতীয় দর্শকদের ব্যাপক পছন্দ হয়েছে এই ওয়েব সিরিজের প্রথম দুটি পার্ট। এরপর ওয়েব সিরিজের প্রতি ক্রেজ দেখে নির্মাতারা এর তৃতীয় পার্ট রিলিজের দিনক্ষণ ঘোষণা করেছেন।

ওয়েব সিরিজটি আগামী ১৫ জুলাই ২০২২-এ প্রিমিয়ার হবে। নিধি মাধবন সুরসুরি-লি পার্ট ৩ উল্লু ওয়েব সিরিজে প্রধান ভূমিকায় অভিনয় করছেন। এছাড়াও স্টারকাস্টে রয়েছেন অঙ্কিতা ডেভ, অজয় ​​মেহরা, জয় শঙ্কর ত্রিপাঠি, অঙ্কুর মালহোত্রা প্রমুখরা। দ্বিতীয় পার্ট এর শেষ এপিসোডে দেখা গিয়েছিল সুর ও সুরিলির বিয়ে ঠিক হয়েছে। সুরি সূরকে প্রথম রাতের প্রস্তুতি নিতে নির্দেশ দেয়। সুরের মামাতো ভাই বাহুবলীও বিয়েতে উপস্থিত ছিলেন। কিন্তু, সুর বাহুবলীকে পছন্দ করেন না কারণ তার সাথে তার বিয়ে ইতিমধ্যে একবার ভেঙে গেছে।

অন্যদিকে দাউদের ক্লিনিকে যাওয়ার সময়, কামিনী তার সাথে রোমান্টিক কথোপকথন শুরু করেন। এরপর কামিনীর বাড়িতে দাউদ পৌঁছে যায়। যখন তারা অন্তরঙ্গ রোমান্সে লিপ্ত হয়, তখন তার স্বামী দরজায় ধাক্কা দেয় ও প্ল্যান বানচাল করে দেয়। এরপর কি হবে জানতে অবশ্যই দেখতে হবে সুরসুরি-লি পার্ট ৩। এটি আগামী ১৫ জুলাই প্রিমিয়ার হবে। সুরসুরি লি পার্ট 3 হিন্দি, ইংরেজি, ভোজপুরি, কন্নড়, মালায়লাম, তেলেগু এবং তামিল ভাষায় মুক্তি পাবে।

Check Also

অবশেষে হিরো আলমের কাছেই ফিরলেন নুসরাত

অবশেষে হিরো আলমের কাছেই ফিরলেন নুসরাত। সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় আলোচিত নাম আশরাফুল হোসেন আলম …