ব্যাপক জনপ্রিয় কমেডি ওয়েব সিরিজ ভার্জিন ভাস্কর, পরিবারের সাথে একদম দেখবেন না

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও।

আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Zee5 এবং AltBalaji হল বিখ্যাত ওটিটি প্ল্যাটফর্ম যেগুলি তাদের জনপ্রিয় ওয়েব সিরিজ যেমন গান্দি বাত, অপ’হরণ, দেব ডিডি ইত্যাদির জন্য তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে শেষ কয়েক বছরে। এইসব জনপ্রিয় সিরিজের মাঝে ২০১৯ সালের নভেম্বরে আরেকটি জনপ্রিয় ওয়েব সিরিজ ভার্জি’ন ভাস্কর রিলিজ করেছিল যা নিয়ে এখনো চর্চা চলে ইন্টারনেট দুনিয়াতে। আর হবে নাই বা কেন। এই ওয়েব সিরিজ ছিল কমেডি এবং লাস্যময়ীতার পারফেক্ট কম্বিনেশন।

বারাণসীর পটভূমিতে শুট করা, ভার্জিন ভাস্কর হল একটি ইরোটিক কমেডি ওয়েব সিরিজ যা তরুণ ভাস্করের জীবন কাহিনী নিয়ে আবর্তিত। আসলে এই ভাস্কর হলেন একজন ইউপিএসসি পরীক্ষার্থী। কিন্তু তার পড়াশোনায় খুব একটা মন লাগে না। বরং তার পছন্দের হল কা’মো’ত্তে’জক উপ’ন্যাস লেখা।

তাই সে পড়াশোনা ছেড়ে দিয়ে তার কল্পনাপ্রসূত দক্ষতা থেকে কা’মো’ত্তে’জক গল্প বুনেছেন, কিন্তু গল্প এগোলে দেখা যায় তিনি একটি মেয়ে বিধির প্রতি আকৃষ্ট হন সর্বদাই। এরপর বিধিকে কি কোনদিন ভাস্কর তার কাজের কথা বলতে পারবে? বিধি কি মেনে নেবে ভাস্করকে? না সারাজীবন ভার্জিন থেকে যাবে ভাস্কর? জানতে এই ওয়েব সিরিজটি অবশ্যই দেখতে হবে।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ওয়েব সিরিজে মূল চরিত্র ভাস্করের অভিনয় করেছেন অনন্ত ভি জোশি। অন্যদিকে বিধির চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী রুতপান্না ঐশ্বরিয়া। এছাড়া প্রধান দুই চরিত্র মিশ্র এবং রোহণের চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে ধীরেন্দ্র কুমার তিওয়ারি ও রোহণ আরোরা। আপনি যদি এই ওয়েব সিরিজটি দেখেতে চান, তাহলে ওলট বালাজি বা জি ফাইভ অ্যাপ ডাউনলোড করুন।

Check Also

কবরস্থানে হঠাৎ কান্নার আওয়াজ, যেতেই যা দেখল গ্রামবাসী

রাত তখন ১০টা। গ্রামের সবাই ঘুমের প্রস্তুতি নিচ্ছিলেন। ঠিক তখনই গ্রামের কবরস্থান থেকে ভেসে আসছিল …