কলেজের ক্লাস রুমের মধ্যে সন্তানের জন্ম দিলেন অবিবাহিত ক্লাস ১১ এর ছাত্রী

স্কুল হোস্টেলের মধ্যেই হল সন্তানের প্রসব। ক্লাস ১১ এর এক ছাত্রী স্কুলের হোস্টেলের মধ্যে সন্তান প্রসব করলেন। এই ঘটনা জুড়ে পুরো এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সবার অভিযোগ স্কুলের হোস্টেলে এই ধরনের ঘটনা কীভাবে ঘটে।

এক স্কুল ছাত্রীকে ঘিরে এক চাঞ্চল্যকর ঘটনার সৃষ্টি হয়েছে। পড়াশোনার নামে এইসব কেন হচ্ছে তা ভাবার বিষয়। স্কুল হোস্টেলের মধ্যে এক বাচ্চার জন্ম দিয়েছে ক্লাস ইলেভেনের এক ছাত্রী।

এই ঘটনার জেরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ওই হোস্টেলে। কি করে স্কুল হোস্টেলে এমন ঘটনা ঘটল তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। স্কুলের হোস্টেলে এরুপ ঘটনা ঘটলে তা স্কুলের ভাবমূর্তি নষ্ট করে বলে অনেকেই মনে করছেন।

এমনকি এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ছত্রিশগড়ের দান্তেওয়ারা এলাকায় পাতারাস নামের একটি স্কুলের হোস্টেলে এই ঘটনা ঘটে। ক্লাস ইলেভেনের এক ছাত্রী স্কুল হোস্টেলের মধ্যে এক সন্তানের জন্ম দেয়। এই ঘটনার পর স্কুল কর্তৃপক্ষ তা জানতে পারে।

তারাই সাথে সাথে ওই ছাত্রীকে নিয়ে স্থানীয় হাসপাতালে যাওয়া হয়। সেখানে দেখা যায় যে সন্তানের জন্ম দিয়েছে সেটি মৃ’ত সন্তান। হাসপাতাল সুত্রের খবর ওই ছাত্রী বর্তমানে সুস্থ রয়েছে কিন্তু সন্তান মৃ’ত। স্কুল কর্তৃপক্ষ মৃ’ত সন্তানকে ছাত্রীটির বাবা মায়ের হাতে তুলে দেয়।

ওই ছাত্রীটির কথায় গ্রামের এক ছেলের সাথে তার সম্পর্ক ছিল বছর দুয়েক ধরে। বহুবার ওই ছেলেটির সাথে শারীরিক সম্পর্ক হয়েছে। তার ফলে এরম ঘটনা ঘটে। কিন্তু স্কুল হোস্টেলে থাকার পর কি করে এই ঘটনা ঘটে তা নিয়ে অনেকেই প্রশ্ন।

ছত্রিশগড়ের দান্তেওয়ারা নামক এলাকায় পাতারাস অঞ্চলের একটি স্কুলের হোস্টেলে এই ঘটনা ঘটে। হোস্টেলে সন্তান প্রসব হয় কিন্তু মৃত সন্তান। তারপর স্কুল কর্তৃপক্ষ বিষয়টি জানতে পারেন এবং ছাত্রীকে স্থানীয় এলাকার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ছাত্রী বর্তমানে সুস্থ কিন্তু সন্তান মৃত। হাসপাতাল কর্তৃপক্ষ মৃত সন্তানকে ছাত্রীর বাবা মা এর হাতে তুলে দেন।

ছাত্রী জানিয়েছে যে গ্রামেরই এক ছেলের সঙ্গে তার দুই বছর ধরে সম্পর্ক রয়েছে এবং একাধিকবার তারা শারীরিক সম্পর্ক ও করেছে যার ফলে এই ঘটনা ঘটেছে। গোটা ঘটনা জুড়ে স্কুল কর্তৃপক্ষ অনেক সমস্যার সম্মুখিন হয়েছে। ছাত্রীকে সাসপেণ্ড করার সিদ্ধান্ত নিয়েছেন। ছাত্রীর অভিভাবকেরা জানিয়েছেন তারা কিছুই জানতেন না এই ঘটনা সম্পর্কে।

Check Also

অবশেষে হিরো আলমের কাছেই ফিরলেন নুসরাত

অবশেষে হিরো আলমের কাছেই ফিরলেন নুসরাত। সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় আলোচিত নাম আশরাফুল হোসেন আলম …