Breaking News

রুপনা চাকমার ঘর তৈরি করে দিতে প্রধানমন্ত্রীর নির্দেশনা

রাঙামাটির মেয়ে রুপনা চাকমা। সদ্য শেষ হওয়া সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী সেরা গোলকিপার তিনি। রুপনার বাড়ির অবস্থা বেশি ভালো না। তবে প্রধানমন্ত্রীর নির্দেশে রুপনার ঘর তৈরি করে দেওয়া হচ্ছে।বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মোহাম্মদ মিজানুর রহমান জানান, প্রধানমন্ত্রী সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী সেরা গোলকিপার রুপনা চাকমার ঘর তৈরি করে দেওয়ার নির্দেশনা দিয়েছেন। নির্দেশনা পেয়েই আমরা কাজ শুরু করেছি। নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো. ফজলুর রহমান জানান, আজ বুধবার দুপুরে জেলা প্রশাসক প্রধানমন্ত্রীর নির্দেশনার বিষয়ে জানান। আমরা নির্দেশনা অনুযায়ী এলজিইডি প্রকৌশলীকে নিয়ে রওনা হয়েছি। অল্প কিছুক্ষণের মধ্যে পৌঁছাবো।

তিনি আরও জানান, আশাকরি দ্রুত সময়ের মধ্যে কাজ সম্পন্ন করতে পারবো। আগামী এক মাসের মধ্যেই কাজ সম্পন্ন করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

রুপনার মা কালাসোনা চাকমা কাছে বলেন, আমার মেয়ে যে আজ দেশ পেরিয়ে বিদেশে খেলতে গেছে আমার খুব ভালো লাগছে। আমি খুব খুশি। আমার মেয়ে শান্তিময় ও বীর সেনের সহযোগিতায় এতদূর এগ্রিয়ে গেছে। মেয়ের খেলা আমি মোবাইলে দেখেছি। খেলা শেষে মেয়ে ভিডিও কলে আমাকে কাপ দেখিয়ে বলে মা অনেক কষ্টের বিনিময়ে এটা পেয়েছি। আমি যে কত খুশি তা বলে বুঝাতে পারবো না। গর্বে আমার বুক ভরে যাচ্ছে। আমরা একটি ছোট ভাঙা ঘরে থাকি। এটি যদি সরকার করে দেয় খুব খুশি হবো।

Check Also

কবরস্থানে হঠাৎ কান্নার আওয়াজ, যেতেই যা দেখল গ্রামবাসী

রাত তখন ১০টা। গ্রামের সবাই ঘুমের প্রস্তুতি নিচ্ছিলেন। ঠিক তখনই গ্রামের কবরস্থান থেকে ভেসে আসছিল …