নুসরাত ফারিয়ার সঙ্গে নতুন মিশনে অপূর্ব

নাটকের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও সিনেমার নায়িকা নুসরাত ফারিয়া গত বছর জুটি হয়ে পর্দায় আসেন। তাদের ওয়েব ফিল্ম ‘যদি কিন্তু তবুও’ প্রকাশ পায় একটি ওটিটি প্লাটফর্মে। তার ধারবাাহিকতায় এবার তারা জুটি হলেন নতুন আরও একটি প্রজেক্টে। জানা গেছে প্রজেক্টটির নাম ‘আইকনম্যান’। নির্মাণ করছেন সঞ্জয় সমাদ্দার।

শনিবার (১৮ জুন) থেকে শুরু হয়েছে এর শুটিং। ইতোমধ্যে শুটিংয়ে অপূর্ব ও ফারিয়া উভয়ই অংশ নিয়েছেন। আইকনম্যান কোনো সিনেমা নয়। ঈদুল আজহায় এটি প্রচার হবে একটি টেলিভিশনে। তাই এটিকে ওয়েব ফিল্মও বলা যায় না। মূলত টেলিফিল্ম এটি। যার দৈর্ঘ্য হবে ৯০ মিনিট।

যদিও প্রযোজক ও পরিচালকের দাবি এটি টেলিফিল্ম নয় ফিচার ফিল্ম

গত শুক্রবার চিত্রনায়কের তালিকায় নাম লেখিয়েছেন বগুড়ার ছেলে আদর আজাদ। তার অভিনীত ‘তালা'শ’ ছবিটি দেশের ৫৩ হলে মুক্তি পেয়েছে। এর মধ্যে সিনেমায় অভিষেক হলো তার। প্রথম ছবিতেই নায়িকা হিসেবে পেয়িছেন শবনম বুবলীকে। প্রথম ছবি হওয়ায় আবেগ ও উচ্ছ্বাসও একটু বেশি কাজ করছে। প্রথম দিনে বৃষ্টি উপেক্ষা করে ঘুরেছেন রাজধানীর হলগুলোতে।

রাজধানীর হলে হলে ঘুরলেও মন তার পড়েছিলো বগুড়ায়। প্রথম ছবি মুক্তি আর সেটা নিজ এলাকার মানুষদের সঙ্গে দেখা হবে না তা কী হয়? তাই ছবি মুক্তির দ্বিতীয় দিনই নায়িকা বুবলীকে নিয়ে হেলিকপ্টর করে উড়ে গেলেন নিজ শহর বগুড়ায়। সঙ্গে গেলেন ‘তালা'শ’ এর পরিচালক সৈকত নাসিরসহ ‘তালা'শ’ টিম।

সাধারণ একজন ছেলে হিসেবে যে আদর বগুড়া থেকে ঢাকায় এসেছিলেন সেই আদরকে নায়ক হিসেবে পেয়ে উচ্ছ্বসিত বগুড়াবাসী। হেলিকপ্টার থেকে তাই নামতেই আদরকে বরণ করে নিলেন বগুড়াবাসী। সঙ্গে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন বুবলী, পরিচালক সৈকত নাসিরকেও।

Check Also

পরকীয়া কি সামাজিক নাকি মানসিক রোগ?

পরকীয়া একটি সুন্দর সংসার ও সমাজকে ছারখার করে দিচ্ছে। পরকীয়ার কবলে পড়ে ধ্বংস হচ্ছে সংসার, …