ক্যামেরার সামনে এক মিনিট যা করলেন স্বস্তিকা

শাড়িতে নারীদের দেখতে ভালো লাগলেও তা পরা অত সহজ নয়। তবে টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় তা করে দেখালেন খুব সহজেই। মাত্র এক মিনিটে শাড়ি পরে ফেলেছেন অভিনেত্রী। সেই ভিডিও তিনি আপলোড করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, স্বস্তিকা শাড়ি পরতে ভালবাসেন। তা নিয়ে নানা পরীক্ষা-নিরীক্ষাও করেন। সেই ছবি কিংবা ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করেন অভিনেত্রী। এবার তিনি এক মিনিটে শাড়ি পরার চ্যালেঞ্জ নিতে তৈরি। সেকথা জানিয়েই নতুন একটি ভিডিও আপলোড করেছেন। ভিডিওয় হলুদ ব্লাউজের সঙ্গে নীল পাড়ের সাদা শাড়ি পড়তে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। দক্ষ হাতে আঁচল নিচ্ছেন, আঙুলের ফাঁকে দিব্যি গুছিয়ে নিয়েছেন কুঁচি। মাত্র এক মিনিটেই সমস্ত কাজ করে ফেলেছেন অভিনেত্রী।

চোখের নিমেষে ক্যামেরার সামনে শাড়ি পরে ফেলেছেন স্বস্তিকা। শাড়ি পরার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করে লিখেছেন, ‘এটা দেখাতে চাইলাম যে এ মিনিটে শাড়ি পরার চ্যালেঞ্জ থাকলে আমিই প্রথম হব।’

এরপরই আবার বিশেষ দ্রষ্টব্য হিসেবে জানান শাড়ি এবং ব্লাউজটি পরমা ব্র্যান্ডের। তবে কোনো তথ্যের জন্য শান্তিনিকেতনের বহুরূপীর সঙ্গে যোগাযোগ করা যেতে পারে। বিনা ভাড়ায় শাড়ি পরার স্থানটি দেওয়ার জন্য ডিজাইনার অভিষেক রায়কে ধন্যবাদ জানিয়েছেন স্বস্তিকা। অভিনেত্রীর এই গুণ দেখে মুগ্ধ নেটিজেনরা।

চলতি বছরে ‘শ্রীমতী’ সিনেমায় অভিনয় করে দর্শকদের প্রশংসা পেয়েছেন স্বস্তিকা। এর পাশাপাশি হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। গত সাত অক্টোবর থেকে ডিজনি প্লাস হটস্টারে দেখা যাচ্ছে ‘ক্রিমিনাল জাস্টিস: অধুরা সচ’। সেখানে পঙ্কজ ত্রিপাঠি, শ্বেতা বসু প্রসাদ, পূরব কোহলিদের পাশাপাশি নজর কাড়েন স্বস্তিকা। আগামীতে মুক্তি পাবে ‘বিজয়ার পরে’। সে ছবিতে মীর আফসার আলি খানের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা।

Check Also

চাকরি ছেড়ে করছেন মাশরুমের চাষ, বার্ষিক আয় ৫ কোটি টাকা

আমরা সবাই লকডাউনের সময় দেখেছি, আমাদের রাজ্য ছেড়ে অন্য রাজ্যে গিয়ে চাকরি পেতে কতটা সমস্যার …