Breaking News

আগামী মাসেই আমরা বিয়ে করছি: বাপ্পি

আগামী মাসেই আম’রা বিয়ে করছি। আর আমাদের এই বিয়ে দেখতে সিনেমা হলে গিয়ে দেখতে হবে। কেননা সামনের মাসেই আমাদের নতুন ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তি পাবে। এই ছবিতেই দেখা যাবে আমাদের বিয়ে। কথাগুলো বলছিলেন বর্তমান প্রজন্মের নায়ক বাপ্পি চৌধুরী। সম্প্রতি রাজধানীর বেইলি রোডের একটি ফ্যাশন হাউজের শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন বাপ্পি।

এ সময় তার সঙ্গে ছিলেন নায়িকা অ’পু বিশ্বা’স। বাপ্পির কথার সঙ্গে সুর মিলিয়ে অ’পু বলেন, আমাদের বিয়ে হচ্ছে। শিগগিরই বাপ্পিকে প্রকাশ্যে বিয়ে করছি। আনন্দের সঙ্গে জানাচ্ছি, আপনারা বিয়ে দেখতে যাবেন। আমাদের বিয়েটা দেখতে হলে আসতে হবে সিনেমা হলে। ১৬ বছর আগে রিয়াজ-শাবনূর জুটিকে নিয়ে পরিচালক দেবাশীষ বিশ্বা’স নির্মাণ করেছিলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’।

এবার ছবিটির সিক্যুয়াল নির্মাণ করছেন একই নির্মাতা। নতুন কিস্তিতে রিয়াজের স্থলে নায়ক হিসেবে আছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। শাবনূরের জায়গায় নেয়া হয়েছে অ’পু বিশ্বা’সকে। ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

বাপ্পির পর এবার অ’পুর সাথে অন্র’ঙ্গ ভাবে সার্বক্ষণিক মিশে থাকা কে এই গৌতম

গৌতম সাহা একজন কোরিওগ্রাফার! ভক্তদের দাবি, অ’পু বিশ্বা’সের ক্যারিয়ার ধ্বংসে অন্যতম ভূমিকা পালন করে যাচ্ছেন তিনি। অ’পু বিশ্বা’সের কাছের বন্ধু বলেই সকলে জানে তাকে। কিন্তু অনেকে তাকে নিয়ে নানা গুঞ্জনও তুলেছেন। সম্প্রতি অ’পু বিশ্বা’সের বিয়ে নিয়ে গুঞ্জন উঠলে ফের এই গৌতম সাহা আলোচনায় আসেন। অ’পু বিশ্বা’সের সার্বক্ষণিক সঙ্গী এই গৌতম সাহা। দেশের বাইরেও গৌতম সাহাকে সঙ্গী করেছেন অ’পু বিশ্বা’স। চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে প্রায় ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটেছে অ’পু বিশ্বা’সের। তাই আর একা দিন যাপন নয়, নতুন করে আবার সংসার করতে যাচ্ছেন এই চিত্রনায়িকা।

সম্প্রতি জানিয়েছেন, বিয়ের জন্য তার পরিবার থেকে পাত্র খোঁজা হচ্ছে। বিয়ে প্রসঙ্গে অ’পু বিশ্বা’স বলেন, আবার বিয়ের জন্য পরিবারের পাশাপাশি আমিও মানসিকভাবে প্রস্তুতি নিয়েছি। হয়তো শিগগির বিয়ে করবো। যখন বিয়ের দিন, পাত্র ঠিক হবে সবাইকে জানাবো। এবার আর কোনো লুকোচু’রি থাকবে না। তিনি আরো বলেন, ‘একা একা এভাবে জীবন চলে না। তাছাড়া প্রত্যেকেই জীবনে অবলম্বন চায়, নিরাপত্তা চায়। তাই ঠিক করেছি এবার বিয়েটা করে ফেলব। কারণ, নায়িকা হলেও অফস্ক্রিনে আমিও একজন মানুষ। আমা’রও ব্যক্তিগত একটা জীবন রয়েছে।’

চিত্রনায়ক বাপ্পী চৌধুরীকে বিয়ে করছেন এমন শিরোনামেও এসেছেন অ’পু। বিয়ের প্রসঙ্গে অ’পু বলেন, বাপ্পী হচ্ছে আমা’র অনেক জুনিয়র আর্টিস্ট। হ্যাঁ, বয়সে হয়ত আমা’র সমান। কিন্তু একজন জুনিয়র আর্টিস্ট’কে বিয়ে করতে যাব কেন আমি। অ’পু বিশ্বা’সের তো একটা লেভেল আছে। আসলে শাকিব খানের পর বাপ্পীর সঙ্গেই প্রথম কাজ করছি তো, তাই মানুষ বিষয়টাকে একটু অন্যভাবে নিচ্ছেন। তবে হ্যাঁ, সিনেমায় আমাদের বিয়ে হবে। সবাই হলে গিয়ে আনন্দের সঙ্গে আমাদের বিয়ের দাওয়াত খেয়ে যাবেন।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গো’পনে বিয়ে করেন শাকিব খান ও অ’পু বিশ্বা’স। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়ের। সম্প্রতি চার বছরে পা রাখলো জয়। অ’পু বিশ্বা’সের কাছে জয় থাকলেও বাবা হিসেবে সন্তানের সব দায়িত্ব পালন করছেন শাকিব খান। গেল বছরের ২২ ফেব্রুয়ারি আইন অনুযায়ী কার্যকর হয় শাকিব-অ’পুর ডি*ভোর্স।

Check Also

“বিশ্ববাজারে” স্বর্ণের ধস, ব্যাপক অস্থিরতা

“বিশ্ববাজারে” স্বর্ণের ধস, ব্যাপক অস্থিরতা! গত সপ্তাহজুড়ে বি,শ্ববাজারে স্বর্ণের দামে ব্যাপক অস্থিরতা দেখা গেছে। হঠাৎ …

Leave a Reply

Your email address will not be published.